IPL

আরও চাপে রোহিতরা! বুমরার পর বিশ্বকাপজয়ী পেসারকেও আইপিএলের সব ম্যাচে পাওয়া নিয়ে সংশয়

চোটের কারণে এ বারের আইপিএলে খেলা অনিশ্চিত যশপ্রীত বুমরার। অস্ত্রোপচার হওয়ার কথা তাঁর। তার মধ্যেই এ বার আরও এক পেসারকে নিয়ে চাপে রোহিত শর্মারা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৫:৫১
Picture of Rohit Sharma

আইপিএলে নামার আগে আরও চাপে রোহিত শর্মা। গুরুত্বপূর্ণ বোলারকে সব ম্যাচে না-ও পেতে পারেন রোহিতরা। —ফাইল চিত্র

পিঠের চোট না সারায় আইপিএলে যশপ্রীত বুমরার খেলা অনিশ্চিত। নিউ জ়িল্যান্ডে অস্ত্রোপচার হওয়ার কথা তাঁর। এর মধ্যেই এক ক্রিকেট ওয়েবসাইট জানিয়েছে, জোফ্রা আর্চারকেও সব ম্যাচে পাবে না মুম্বই ইন্ডিয়ান্স। ফলে আইপিএলের আগে আরও চাপে রোহিত শর্মারা।

চোটের কারণে গত বার আইপিএলে খেলতে পারেননি আর্চার। তাঁর চোটের কথা জানার পরেও গত বারের প্রতিযোগিতার আগে মেগানিলামে ৮ কোটি টাকা দিয়ে তাঁকে কিনেছিল মুম্বই। তাঁদের পরিকল্পনা ছিল এ বারের প্রতিযোগিতায় বুমরা-আর্চার যুগলবন্দি দেখা যাবে। কিন্তু সেই আশা পুরণ হওয়ার সম্ভাবনা কম মুম্বই সমর্থকদের।

Advertisement

ক্রিকেট ওয়েবসাইটের রিপোর্টে দাবি করা হয়েছে, চোট সারিয়ে এ বার দলে ফিরবেন আর্চার। কিন্তু তাঁর চোটের দিকে নজর রাখবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। দলের বিশ্বকাপজয়ী বোলারকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না ইংল্যান্ড। তাই এ বার আইপিএল খেললেও সব ম্যাচে তাঁকে খেলানোর সম্ভাবনা খুব কম। বিশ্রাম দিয়ে দিয়ে খেলানো হতে পারে আর্চারকে।

২০২০ সালের প্রতিযোগিতার পর থেকে আইপিএলে একটি ম্যাচও খেলেননি আর্চার। ২০২১ সালে রাজস্থান রয়্যালসে ছিলেন তিনি। কিন্তু কনুইয়ের চোটে খেলতে পারেননি। ২০২২ সালে পিঠের চোটে আইপিএলে নামা হয়নি এই ডানহাতি পেসারের। এ বার খেলবেন তিনি। তবে সব ম্যাচে নয়।

বুমরার সঙ্গে আর্চারকে জুড়ে দিয়ে নিজেদের পেস আক্রমণ আরও শক্তিশালী করতে চেয়েছিল পাঁচ বারের আইপিএল জয়ী মুম্বই। কিন্তু প্রথমে বুমরা ও তার পরে আর্চারের খবরে চাপে রোহিতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement