Glenn Maxwell

Virat Kohli: আইপিএল-এর আগেই ধাক্কা কোহলীদের, শুরুর দিকে খেলতে পারবেন না অজি তারকা

১১ কোটি টাকা দিয়ে তাঁকে ধরে রেখেছে আরসিবি। ব্যাটিং অর্ডারের অন্যতম স্তম্ভ তিনি। গত বারের আইপিএল-এও ভাল খেলেছিলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩১
আইপিএল-এর শুরুতে নেই তারকা ক্রিকেটার

আইপিএল-এর শুরুতে নেই তারকা ক্রিকেটার ফাইল ছবি

আইপিএল শুরুর মাসখানেক আগেই বড়সড় ধাক্কা খেতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)। প্রতিযোগিতার শুরুর দিকে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে পাবে না তারা। বিয়ের কারণে আইপিএল-এর শুরুতে না-ও খেলতে পারেন ম্যাক্সওয়েল।

আগামী ২৭ মার্চ ভারতের বিনি রামনকে বিয়ে করতে চলেছেন ম্যাক্সওয়েল। ওই দিনই শুরু হচ্ছে আইপিএল। ফলে প্রথম দিকে বেশ কয়েকটি ম্যাচে না-ও দেখা যেতে পারে তাঁকে। বিয়ের কারণে ইতিমধ্যেই পাকিস্তান সফর থেকে নাম তুলে নিয়েছেন তিনি।

Advertisement

এক টিভি চ্যানেলে ম্যাক্সওয়েল বলেছেন, “প্রথমে যখন বোর্ডের সঙ্গে কথা হয়েছিল, তখন বলা হয়েছিল ওই সময়ে কোনও সিরিজ নেই। পরে যে সিরিজ রয়েছে সেটা আমার বিয়ের থেকে দু’মাস দূরে। ফলে বিয়ের দিনক্ষণ স্থির করে ফেলি। এরপর আচমকা বোর্ড জানায় যে, ওই সময়ে পাকিস্তান সিরিজ রয়েছে। কিন্তু যে হেতু আমাদের মধ্যে আগেই চূড়ান্ত কথাবার্তা হয়ে গিয়েছিল, তাই ওই সময়ে পাকিস্তান সিরিজে আমি খেলতে পারব না।”

উল্লেখ্য, ১১ কোটি টাকা দিয়ে তাঁকে ধরে রেখেছে আরসিবি। ব্যাটিং অর্ডারের অন্যতম স্তম্ভ তিনি। গত বারের আইপিএল-এও ভাল খেলেছিলেন। তাঁকে শুরুর দিকে না পাওয়া নিঃসন্দেহে কোহলীর কাছে বড় ধাক্কা হতে চলেছে। তবে ম্যাক্সওয়েলের পরিবর্ত ক্রিকেটারও রয়েছে তাদের দলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement