Virat Kohli

লন্ডনের রাস্তায় ছেলে কোলে বিরাট, সঙ্গী স্ত্রী অনুষ্কা, এই প্রথম জনসমক্ষে কোহলি-পুত্র

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর লন্ডনে ছুটি কাটাচ্ছেন বিরাট কোহলি। সেখানেই রয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মা এবং তাঁদের সন্তানেরাও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৯:১০
Virat Kohli and Anushka Sharma

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

লন্ডনের রাস্তায় ছেলেকে কোলে নিয়ে ঘুরছেন বিরাট কোহলি। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর লন্ডনে ছুটি কাটাচ্ছেন তিনি। সেখানেই রয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মা এবং তাঁদের সন্তানেরাও।

Advertisement

বিরাটের এক মেয়ে এবং এক ছেলে। মেয়ে ভামিকা বয়সে বড়। ছেলে অকায়ের জন্ম হয় লন্ডনেই। এই বছর ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় বিরাটের কনিষ্ঠ সন্তানের। অকায়ের জন্মের সময় অনুষ্কার পাশে ছিলেন বিরাট। লন্ডনেই ছিলেন তাঁরা। জন্মের পাঁচ মাস পর জনসমক্ষে দেখা গেল অকায়কে। ছেলেকে কোলে নিয়ে লন্ডনে একটি ফুলের দোকানে গিয়েছিলেন বিরাট। পাশে ছিলেন স্ত্রী অনুষ্কা।

বার্বাডোজ়ে বিশ্বকাপ জয়ের পর দেশে ফেরে ভারতীয় দল। বিরাটও ফিরেছিলেন। দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন। মুম্বইয়ে গোটা দলের সঙ্গে হুডখোলা বাসে করে ঘোরেন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে সংবর্ধনা দেওয়া হয় বিরাটদের। তার পরের দিনই মুম্বই ছেড়ে লন্ডন উড়ে যান ভারতের প্রাক্তন অধিনায়ক। তাঁর পরিবার লন্ডনেই ছিল। সেখানেই পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিরাট।

২৭ জুলাই থেকে শ্রীলঙ্কা সফর শুরু ভারতের। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বিরাট। এক দিনের ক্রিকেটে খেলতে পারেন তিনি। যদিও এখনও দল ঘোষণা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement