ICC ODI World Cup 2023

কোহলিকে ঘিরে জল্পনা! সাধারণ বিমানে যাত্রীদের সঙ্গে ভিডিয়ো প্রকাশ্যে, কোথায় গেলেন বিরাট?

কোহলিকে নিয়ে জল্পনা ছড়িয়েছে। রবিবার ম্যাচ জিতে সাধারণ বিমানে গিয়েছেন তিনি। কোহলি কি বেঙ্গালুরুতে গিয়েছেন? না কি দলের সঙ্গে না গিয়ে মুম্বই ফিরে গিয়েছেন তিনি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৫:৫৯
odi world cup

বিরাট কোহলি। —ফাইল চিত্র

ইডেনে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপের পয়েন্ট তালিকায় নিজেদের শীর্ষস্থান আরও পাকা করেছে ভারত। নিজের ৩৫তম জন্মদিনে কলকাতার মাটিতে ৪৯তম শতরান করেছেন বিরাট কোহলি। ছুঁয়েছেন সচিন তেন্ডুলকরকে। তার পরেই কোহলিকে নিয়ে জল্পনা ছড়িয়েছে। রবিবার ম্যাচ জিতে সাধারণ বিমানে গিয়েছেন তিনি। কোহলি কি বেঙ্গালুরুতে গিয়েছেন? না কি দলের সঙ্গে না গিয়ে মুম্বই ফিরে গিয়েছেন তিনি?

Advertisement

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে বিমানে সাধারণ যাত্রীদের সঙ্গে বসে আছেন তিনি। সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি ইডেন ম্যাচের পরেই কি না সেটাও জানা যায়নি।

রবিবার ম্যাচ জিতে সোমবার কলকাতা থেকে বেঙ্গালুরু গিয়েছে ভারতীয় দল। কিন্তু ওই ভিডিয়ো অনুযায়ী কোহলি দলের সঙ্গে যাননি। তিনি মুম্বই ফিরে গিয়েছেন। জন্মদিনে স্ত্রী অনুষ্কা শর্মা ও কন্যা ভামিকার সঙ্গে সময় কাটাতে পারেননি। তাই হয়তো জন্মদিনের পরের দিন পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছেন তিনি। ভারতের পরের ম্যাচ আগামী রবিবার। মাঝে বেশ কয়েক দিন সময় থাকায় বাড়ি গিয়েছেন কোহলি।

আবার অন্য একটি ভিডিয়োতে বলা হয়েছে, কোহলি দলের সঙ্গে বেঙ্গালুরুতেই গিয়েছেন। তবে সাধারণ বিমানে গিয়েছেন তিনি। এখন প্রশ্ন, কোহলি যদি দলের সঙ্গেই যাবেন তা হলে কেন আলাদা বিমানে গিয়েছেন। সেই প্রশ্নের উত্তরও পাওয়া যায়নি।

তবে বিমানে বিজনেস শ্রেণির টিকিট কেটে যাননি কোহলি। সাধারণ যাত্রীদের সঙ্গে ইকোনমি শ্রেণিতে বসেছেন তিনি। কোহলি মাস্ক পরে থাকলেও তাঁকে দেখে চিনতে পারেন যাত্রীরা। কোহলিকে এ ভাবে দেখে হতবাক হয়ে যান তাঁরা। অনেকেই সেই ঘটনার ভিডিয়ো করেন। কেউ কেউ নিজস্বীও তোলেন।

চলতি বিশ্বকাপে খুব ভাল ছন্দে রয়েছে ভারতীয় দল। নিজেদের প্রথম ৮ ম্যাচের ৮টিতেই জিতেছে তারা। ব্যাট হাতে ছন্দে রয়েছেন বিরাট। দু’টি শতরান ও চারটি অর্ধশতরান করেছেন তিনি। বেঙ্গালুরুতে নেদারল্যান্ডসের বিরুদ্ধে নিজের ৫০তম শতরান করার লক্ষ্যে নামবেন বিরাট। তার আগে অন্য রূপে দেখা গেল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement