Rohit Sharma

সব ভুলে যান একজন! ভারতীয় ক্রিকেট দলের ‘গজনি’ কে? জানিয়ে দিলেন সূর্য, শিবমেরা

টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দলের কিছু ক্রিকেটার একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিল। সেখানেই রোহিতকে নিয়ে মজা করেন সতীর্থেরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ২২:৩১
Team India

ভারতীয় দল। —ফাইল চিত্র।

রোহিত শর্মার ভুলে যাওয়ার সমস্যা রয়েছে। তাই তাঁকে ‘গজনি’ বলে সম্বোধন করলেন সতীর্থেরা। টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দলের কিছু ক্রিকেটার একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিল। সেখানেই রোহিতকে নিয়ে মজা করেন সতীর্থেরা।

Advertisement

কৌতুকশিল্পী কপিল শর্মা একটির একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রোহিতেরা। সেখানে কপিল জিজ্ঞেস করেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর সবচেয়ে বেশি পার্টি কে করেছিল?” উত্তরে রোহিত বলেন, “আমি বার বার ওদের বলেছিলাম, এই সুযোগ আর পাবে না। তাই প্রতিটা মুহূর্ত উপভোগ করতে বলেছিলাম।” সেই সময় পাশ থেকে সূর্যকুমার যাদব বলেন, “ফোনে এত ভাল ভাবে যদিও রোহিত কথাগুলো বলেনি, তবুও ঠিক আছে, মেনে নিলাম।”

এর পরেই অর্চনাপূরণ সিংহ জিজ্ঞেস করেন দলের গজনি কে? আমির খান অভিনীত ‘গজনি’ সিনেমায় এই চরিত্রটিকে দেখা গিয়েছিল সব ভুলে যেতে। সেই কারণে সারা শরীরে লিখে রাখত সে। অর্চনা জানতে চেয়েছিলেন, দলের মধ্যে কে সবচেয়ে বেশি ভুলে যায়। প্রশ্ন শুনেই হেসে ফেলেন রোহিত। বুঝতে পারছিলেন, আঙুলটা তার দিকেই উঠবে। শিবম দুবে বলেন, “টসের সময় ভুলে যায় কয়েনের কোনটা হেড, কোনটা টেল।” সূর্যকুমারের সংযোজন, “শুধু নাম নয়, ও তো কয়েনটাই ভুলে যায়।”

২০২৩ সালের এক দিনের বিশ্বকাপে রোহিত নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে ভুলে গিয়েছিলেন যে, টস জিতে তিনি ব্যাটিং নেবেন নাকি বোলিং? অন্য একটি ম্যাচে তিনি ভুলে গিয়েছিলেন যে, তাঁর পকেটে কয়েন রয়েছে। কখনও হোটেলে মোবাইল ভুলে চলে আসেন রোহিত, কখনও হারিয়ে ফেলেন পাসপোর্ট। তাঁর যে ভুলে যাওয়ার রোগ রয়েছে, তা এখন সকলেই জানেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement