Mohammed Shami

কন্যার সঙ্গে শপিং মলে শামি, ‘সময় থমকে গেল’ ভারতীয় দলে ফেরার অপেক্ষায় থাকা পেসারের

ভারতীয় দলে ফেরার অপেক্ষায় রয়েছেন মহম্মদ শামি। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। তার মাঝেই কন্যা আইরার সঙ্গে সময় কাটাতে দেখা গেল ভারতীয় পেসারকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৫:৪৭
cricket

কন্যা আইরার সঙ্গে শপিং মলে মহম্মদ শামি। ছবি: সমাজমাধ্যম।

প্রায় এক বছর মাঠের বাইরে মহম্মদ শামি। চোট সারিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তার মধ্যেই তাঁকে দেখা গেল কন্যা আইরার সঙ্গে সময় কাটাতে। কন্যাকে নিয়ে শপিং মলে গেলেন শামি। পোশাক থেকে জুতো, নানা রকমের দোকানে দেখা গেল তাঁদের।

Advertisement

সমাজমাধ্যমে কন্যার সঙ্গে শপিং মলে সময় কাটানোর একটি ভিডিয়ো দিয়েছেন শামি। সেখানে দেখা যায়, বাবার হাত ধরে ঘুরছে আইরা। প্রথমে পোশাকের দোকানে দেখা যায় দু’জনকে। তার পরে জুতো, প্রসাধনী সামগ্রীর দোকানেও কন্যাকে নিয়ে যান শামি। অনেক কেনাকাটা করে আইরা। একটি দোকানে কন্যাকে জড়িয়ে ধরতে দেখা যায় ভারতীয় ক্রিকেটারকে। পুরো সময়ে তাঁদের ঘিরে রেখেছিলেন দেহরক্ষীরা।

কন্যাকে দেখে নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি শামি। সমাজমাধ্যমে তিনি লেখেন, “এক দিন পরে ওকে আবার দেখে সময় থমকে গিয়েছিল। তোকে কতটা ভালবাসি তা ভাষায় প্রকাশ করতে পারব না।” বাবার সঙ্গে সময় কাটাতে পেরে খুশি আইরাও। হাসি মুখে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে।

হাসিন জাহানের সঙ্গে বিচ্ছেদের মামলা চলছে শামির। আলাদা থাকেন তাঁরা। কন্যা আইরা থাকে মায়ের সঙ্গে। মাঝেমধ্যে শামি দেখা করতে পারেন কন্যার সঙ্গে। মাঝে চোটে থাকায় হয়তো আইরার সঙ্গে তাঁর দেখা হয়নি। অনেক দিন পরে দেখা হওয়ায় তাই আবেগ ধরে রাখতে পারেননি ভারতীয় ক্রিকেটার।

গত বছর দেশের মাটিতে এক দিনের বিশ্বকাপে সবচেয়ে বেশি উইকেট নিয়েছিলেন শামি। বিশ্বকাপ শেষে হাঁটুতে অস্ত্রোপচার হয় তাঁর। তার পর থেকে মাঠে ফেরেননি শামি। এখন বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন শামি। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে তিনি খেলতে পারেন কি না সে দিকেই তাকিয়ে সকলে। চলতি বছর নভেম্বরে অস্ট্রেলিয়া সফর। তার আগে পুরো সুস্থ শামিকে চাইছে ম্যানেজমেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement