Rohit Sharma

৪২৭ দিন পর টি-টোয়েন্টি দলে ফিরে সাত শব্দে প্রতিক্রিয়া রোহিতের, কী লিখলেন ভারত অধিনায়ক?

ভারতের টি-টোয়েন্টি দলে ফিরেছেন রোহিত শর্মা। মঙ্গলবার আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজ়ের যে দল বেছে নেওয়া হয়েছে সেখানে সুযোগ পেয়েছেন। তার পরে মুখ খুললেন রোহিত। কী লিখলেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ২০:৫০
cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

ভারতের টি-টোয়েন্টি দলে ফিরেছেন রোহিত শর্মা। মঙ্গলবার আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজ়ের যে দল বেছে নেওয়া হয়েছে সেখানে সুযোগ পেয়েছেন রোহিত। তিনি ছাড়াও বিরাট কোহলিকে জায়গা দেওয়া হয়েছে। কোহলি এখনও মুখ না খোলেননি। কিন্তু রোহিত সাত শব্দে নিজের প্রতিক্রিয়া জানালেন।

Advertisement

ইনস্টাগ্রামে রোহিত বুধবার লিখেছেন, “২০২৪ সালে আমরা সবাই নিজেদের নিয়েই মাথা ঘামাব।” সাম্প্রতিক কালে রোহিতকে নিয়ে অনেক আলোচনা, সমালোচনা হয়েছে। এই বাক্যের মাধ্যমে সমালোচকদেরও রোহিত একহাত নিয়েছেন বলে মনে করা হচ্ছে। তবে ঠিক কাদের উদ্দেশে রোহিত কথাগুলি লিখেছেন তা স্পষ্ট নয়। তবে সমর্থকদের পাশে পেয়েছেন রোহিত। তাঁর পোস্টের নীচে কমেন্টে রোহিতের পাশে থাকার বার্তা দিয়েছেন অনুরাগীরা।

আফগানিস্তানের বিরুদ্ধে যে দল ঘোষণা করা হয়েছে, তাতে তিন জন ওপেনার রয়েছেন। রোহিত ছাড়াও দলে শুভমন গিল এবং যশস্বী জয়সওয়াল। বিরাট নামবেন তিন নম্বরে। সূর্যকুমার যাদবের চোট। তাঁর জায়গায় মিডল অর্ডার সামলানোর জন্য থাকছেন তিলক বর্মা এবং রিঙ্কু সিংহ। উইকেটরক্ষক হিসাবে দলে জীতেশ শর্মা এবং সঞ্জু স্যামসন।

চোট রয়েছে হার্দিক পাণ্ড্যেরও। অলরাউন্ডার হিসাবে দলে রয়েছেন শিবম দুবে, ওয়াশিংটন সুন্দরে এবং অক্ষর পটেল। স্পিন বিভাগের দায়িত্ব রবি বিষ্ণোই এবং কুলদীপ যাদবের উপর। দলে রয়েছেন তিন পেসার। বাংলার মুকেশ কুমারের সঙ্গে পেস বিভাগ সামলানোর জন্য থাকছেন আরশদীপ সিংহ এবং মুকেশ কুমার।

আফগানিস্তানের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। ১১ জানুয়ারি প্রথম ম্যাচ মোহালিতে। দ্বিতীয় ম্যাচ ইনদওরে। সেই ম্যাচ হবে ১৪ জানুয়ারি। শেষ ম্যাচ বেঙ্গালুরুতে। ১৭ জানুয়ারি হবে সেই ম্যাচ। সব ম্যাচ শুরু সন্ধ্যা ৭টা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement