India Vs West Indies

India vs West Indies T20: ইডেনে তিনটি টি২০ ম্যাচ ১৬, ১৮, ২০ ফেব্রুয়ারিই, সরকারি ভাবে জানাল বোর্ড

আনন্দবাজার অনলাইন গত বৃহস্পতিবারই জানিয়ে দিয়েছিল, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইডেনে টি-টোয়েন্টি ম্যাচগুলি ১৬, ১৮ এবং ২০ ফেব্রুয়ারি হবে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ২২:৫৪

—ফাইল চিত্র

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইডেনে এক দিনের ম্যাচ নয়, তিনটি টি-টোয়েন্টি ম্যাচই হবে। সেই ম্যাচগুলি ১৬, ১৮ এবং ২০ ফেব্রুয়ারিই হবে। ভারতীয় ক্রিকেট বোর্ড শনিবার সরকারি ভাবে এই কথা জানিয়েছে। আনন্দবাজার অনলাইন গত বৃহস্পতিবারই জানিয়ে দিয়েছিল, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইডেনে টি-টোয়েন্টি ম্যাচগুলি ১৬, ১৮ এবং ২০ ফেব্রুয়ারি হবে।

শনিবার ভারতীয় ক্রিকেট বোর্ড বিবৃতি দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের সূচি প্রকাশ করে। প্রথমে তিনটি এক দিনের ম্যাচ হবে আমদাবাদে। এই ম্যাচগুলি হবে ৬, ৯ এবং ১১ ফেব্রুয়ারি। এর পর ১৬, ১৮ এবং ২০ ফেব্রুয়ারি তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ইডেনে।

Advertisement

ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ ওই বিবৃতিতে জানান, ‘প্রথমে ছ’টি কেন্দ্রে এই ছ’টি ম্যাচ হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা কমিয়ে দু’টি কেন্দ্রে করা হয়েছে। দুই দলের ক্রিকেটার, আম্পায়ার, সম্প্রচারকারী সংস্থার কর্মীদের যাতে খুব কম যাতায়াত করতে হয়, এবং জৈবদুর্গ যাতে অক্ষুন্ন থাকে, সেই কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement