India vs West Indies 2022

India vs West Indies 2022: রবিবার বৃষ্টির পূর্বাভাস, ইডেনে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন হওয়া নিয়ে শুরু জল্পনা

ইডেনে রবিবার ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ হতে চলেছে। তবে সেই ম্যাচে বাধ সাধতে পারে বৃষ্টি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৫
ইডেন গার্ডেন্স।

ইডেন গার্ডেন্স। ফাইল চিত্র

ইডেনে রবিবার ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ হতে চলেছে। তবে সেই ম্যাচে বাধ সাধতে পারে বৃষ্টি। শনিবার আবহাওয়া দফতরের পূর্বাভাসে তেমনই ইঙ্গিত মিলেছে। ফলে শেষ টি-টোয়েন্টি ম্যাচ সুষ্ঠু ভাবে হওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

এমনিতে টি-টোয়েন্টি সিরিজে ভারত ২-০ ব্যবধানে এগিয়ে থাকায় তৃতীয় ম্যাচ নেহাতই নিয়মরক্ষার। কিন্তু এই ম্যাচে আলাদা গুরুত্ব রয়েছে। প্রথম দু’টি ম্যাচে হাজার দুই-তিনের বেশি দর্শক মাঠে ছিলেন না। কিন্তু তৃতীয় ম্যাচে বোর্ডের অনুমতি মেলায় দর্শকের সংখ্যা অনেকটাই বাড়বে। স্টেডিয়ামের আপার টিয়ার পুরোটাই ভরে যাওয়ার কথা। অন্তত ২০-২২ হাজার দর্শক আসতে পারেন ইডেন গার্ডেন্সে। কিন্তু বৃষ্টিতে খেলা ভেস্তে গেলে বিফল মনোরথ হয়ে ফিরতে হবে তাঁদের।

Advertisement

শুক্রবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে রুদ্ধ শ্বাস খেলা হয়। ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান এবং রভম্যান পাওয়েল আর একটু হলেই সিরিজে সমতা ফিরিয়ে এনেছিলেন। কিন্তু ভুবনেশ্বর কুমার এবং হর্ষল পটেলের অসাধারণ বোলিংয়ে ম্যাচ জেতে ভারত।

উল্লেখ্য, দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর এবং উত্তর আন্দামান সাগর সংলগ্ন অঞ্চলে ঘূর্ণাবর্তের জেরে রবিবার উত্তর এবং দক্ষিণ দুই বঙ্গের বেশ কিছু জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মূলত রবিবার সকাল থেকে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। শনিবার কয়েক পশলা বৃষ্টি হতে পারে দার্জিলিং ও কালিম্পঙে। রবিবার দক্ষিণবঙ্গের পশ্চিমাঞ্চল ছাড়া বাকি নয় জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement