Hardik Pandya

‘শোলে ২ শীঘ্রই আসছে’, টি-টোয়েন্টি সিরিজ়ের আগের দিন হঠাৎই হার্দিকের ঘোষণা

বৃহস্পতিবার, সাধারণতন্ত্র দিবসের সকালে একটি ছবি পোস্ট করে চমকে দিলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। ঘোষণা করে দিলেন, ‘শোলে ২’ সিনেমা আসছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১১:৫৯
সাধারণতন্ত্র দিবসের সকালে একটি ছবি পোস্ট করে চমকে দিলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক হার্দিক পাণ্ড্য।

সাধারণতন্ত্র দিবসের সকালে একটি ছবি পোস্ট করে চমকে দিলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। ফাইল ছবি

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ের পালা শেষ। টিম ইন্ডিয়া চলে গিয়েছে রাঁচী। সেখানে টি-টোয়েন্টি সিরিজ়ের প্রথম ম্যাচ খেলতে নামবে তারা। আগামী শুক্রবার রয়েছে সেই ম্যাচ। তার আগে বৃহস্পতিবার, সাধারণতন্ত্র দিবসের সকালে একটি ছবি পোস্ট করে চমকে দিলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। ঘোষণা করে দিলেন, ‘শোলে ২’ সিনেমা আসছে।

বৃহস্পতিবার সকালে হার্দিক যে ছবিটি পোস্ট করেছেন, সেখানেই অবশ্য এর উত্তর পাওয়া যাবে। দেখা যাচ্ছে, একটি বাইকের চালকের আসনে বসে রয়েছেন হার্দিক। তাঁর পাশের আসনে যিনি বসে, তিনি আর কেউ নন, মহেন্দ্র সিংহ ধোনি! সেই ছবি দিয়েই হার্দিক ওই ক্যাপশন লিখেছেন। শোলে সিনেমায় দুই মুখ্য চরিত্র জয় এবং বীরু যে ধরনের বাইকে চড়ে ঘুরে বেড়াতেন, সেই ধরনের বাইকেই বসে রয়েছেন হার্দিক এবং ধোনি।

Advertisement

ধোনির শহরেই পরের ম্যাচ খেলতে চলেছে ভারত। প্রাক্তন অধিনায়ক রয়েছেন নিজের বাড়িতেই। তাই খেলার আগে তাঁর সঙ্গে দেখা করে আসার সুযোগ হাতছাড়া করতে চাননি হার্দিক। ভারতের আর কোনও সদস্যকে ধোনির সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায়নি। এমনকী, যে ছবিটি হার্দিক পোস্ট করেছেন সেটি ধোনির বাড়িতেই তোলা কিনা তাও নিশ্চিত নয়। তবে ভক্তদের উচ্ছ্বাস তাতে বিন্দুমাত্র কমছে না।

ধোনি বরাবরই গাড়ি এবং বাইকের ভক্ত। রাঁচীতে তাঁর ফার্মহাউসে বিশ্বের বিভিন্ন নামিদামী সংস্থার গাড়ি এবং বাইক রয়েছে। মাঝে মাঝে সেগুলিতে চড়ে শহর চষে বেড়াতেও দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement