Ravichandran Ashwin

Ajaz Patel: অজাজের টুইটার অ্যাকাউন্টে হানা দিয়ে বিশেষ পরামর্শ অশ্বিনের

ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে দশ উইকেটই নিয়েছেন অজাজ পটেল। ভারতের বিরুদ্ধে সর্বকালের সেরা বোলিংয়ের রেকর্ডও করেছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৭:২৬
অশ্বিনের সঙ্গে কথোপকথন অজাজের।

অশ্বিনের সঙ্গে কথোপকথন অজাজের। ছবি টুইটার

ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে দশ উইকেটই নিয়েছেন অজাজ পটেল। ভারতের বিরুদ্ধে সর্বকালের সেরা বোলিংয়ের রেকর্ডও করেছেন। এ হেন অজাজ পটেলের টুইটার অ্যাকাউন্ট এখনও ‘ভেরিফায়েড’ নয়। অর্থাৎ, টুইটার অ্যাকাউন্টে তাঁর নামের পাশে ‘নীল টিক’ নেই।

টুইটারকে উল্লেখ করে অজাজের অ্যাকাউন্ট যাচাইয়ের আবেদন করলেন রবিচন্দ্রন অশ্বিন। সোমবার ম্যাচ শেষের পর তিনি টুইট করেছেন, ‘যে এক ইনিংসে দশটা উইকেট নিয়েছে, তার অ্যাকাউন্ট অবশ্যই ভেরিফায়েড হওয়ার যোগ্য।’ সঙ্গে একটি হাসির ইমোজিও দিয়েছেন অশ্বিন।

Advertisement

উল্লেখ্য, খ্যাতনামীদের অ্যাকাউন্টের ক্ষেত্রে সাধারণ নামের পাশে নীল রঙের টিক জুড়ে দেয় টুইটার। বিভিন্ন তথ্য যাচাই করার পরেই এই কাজ করা হয়। এর থেকে বোঝা যায়, সেটি সংশিষ্ট ব্যক্তির আসল অ্যাকাউন্ট। ভুয়ো অ্যাকাউন্টের থেকে আসল অ্যাকাউন্ট বাছতে বেশ কয়েক বছর আগেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

অজাজ টুইটারে মোটামুটি সক্রিয়। কিন্তু এখনও তাঁর অ্যাকাউন্ট ‘ভেরিফায়েড’ নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement