Ajaz Patel

Ajaz Patel: ইনিংসে দশ উইকেট নেওয়া অজাজ পটেল কার অভিনন্দন পেয়ে সব থেকে খুশি

মুম্বই টেস্টে এক ইনিংসে দশ উইকেট নিয়ে ইতিমধ্যেই ইতিহাসের পাতায় নাম তুলে ফেলেছেন অজাজ পটেল। বসে পড়েছেন জিম লেকার এবং অনিল কুম্বলের পাশে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৫:৫৪
সেই বল নিয়ে অজাজ।

সেই বল নিয়ে অজাজ। ছবি টুইটার

মুম্বই টেস্টে এক ইনিংসে দশ উইকেট নিয়ে ইতিমধ্যেই ইতিহাসের পাতায় নাম তুলে ফেলেছেন অজাজ পটেল। বসে পড়েছেন জিম লেকার এবং অনিল কুম্বলের পাশে। তবে এই কৃতিত্বের পর রাহুল দ্রাবিড় এবং বিরাট কোহলীর শুভেচ্ছা পেয়ে আপ্লুত অজাজ। খেলা শেষের পর ড্রেসিংরুমে এসে অজাজকে অভিনন্দন জানিয়ে গিয়েছিলেন দ্রাবিড়।

নিউজিল্যান্ডে উড়ে যাওয়ার আগে এক সাংবাদিক বৈঠকে অজাজ বলেছেন, “জানি না আর কোনওদিন এত উইকেট নেওয়ার সুযোগ পাব কিনা। তবে চেষ্টা জারি থাকবে। রাহুল দ্রাবিড় এসে আমাকে শুভেচ্ছা জানিয়ে যাওয়ায় প্রচণ্ড খুশি। আমাকে ড্রেসিংরুমে এসে অভিনন্দন জানিয়ে যান, যেটা আমার কাছে একটা বিরাট ব্যাপার। আমরা সবাই দ্রাবিড়ের সম্পর্কে জানি। শুধু তাই নয়, বিরাট কোহলীও এসে আমাকে অভিনন্দন জানায়। ও ভারতের অধিনায়ক। সে যদি এসে অভিনন্দন জানায়, তা হলে তার থেকে ভাল কিছু হতে পারে না। এ ছাড়া মহম্মদ সিরাজ এসে অভিনন্দন জানিয়ে গিয়েছে। রবিচন্দ্রন অশ্বিন আমার সাক্ষাৎকার নিয়েছে। ভারতীয় দলের জার্সি দিয়েছে।”

Advertisement

লেকার, কুম্বলেকে ছোঁয়ার রেশ এখনও রয়েছে অজাজের। তিনি যে এরকম কিছু করে ফেলেছেন, সেটা এখনও বিশ্বাস করতে পারছেন না। বলেছেন, “খুব ভাল লাগছে। এক ইনিংসে দশ উইকেট নেওয়া বিরাট ব্যাপার। কুম্বলে এবং লেকার, দু’জনেরই নামের পাশে প্রচুর উইকেট রয়েছে। ওদের পাশে বসে পড়া সাধারণ কোনও ঘটনা নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement