India Cricket

ভারতীয় দলে বিবাদ! সতীর্থদের সঙ্গে থাকছেন না কোহলি, দিল্লিতে রোহিতদের হোটেল বদল

দিল্লিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে নামার আগে কি ভারতীয় দলে বিবাদ শুরু হয়েছে! সতীর্থদের সঙ্গে থাকছেন না বিরাট কোহলি। ভারতীয় দলের হোটেলও বদলাতে হয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৮
File picture of Virat Kohli and Rohit Sharma

ভারতীয় দলে কি বিবাদ হয়েছে? রোহিত শর্মাদের সঙ্গে এক হোটেলে থাকছেন না বিরাট কোহলি। —ফাইল চিত্র

দিল্লি টেস্টের আগে কি তবে ভারতীয় দলে বিবাদ? বিরাট কোহলি থাকছেন না দলের সঙ্গে। তার মধ্যেই ভারতীয় দলের হোটেল বদল করতে হয়েছে বলে খবর। সব মিলিয়ে দিল্লিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে আলোচনায় ভারতীয় দল।

ভারতীয় দল সূত্রে খবর, কোহলি দলের সঙ্গে হোটেলে থাকছেন না। গুরুগ্রামে তাঁর বাড়ি রয়েছে। সেখানেই পরিবারের সঙ্গে থাকছেন তিনি। অনেক দিন পরে দিল্লিতে এসেছেন তিনি। তাই পরিবারের সঙ্গে সময় কাটাতে চাইছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এমনকি ফিরোজ শাহ কোটলার মাঠে নিজের গাড়িতেই যাতায়াত করছেন কোহলি। দলের সঙ্গে কোনও বিবাদ নয়, পরিবারের সঙ্গে থাকার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisement

এর মধ্যে ভারতীয় দলের হোটেলও বদলাতে হয়েছে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, এর আগে দিল্লি গেলে ভারতীয় দল যে হোটেলে থাকত সেই হোটেলে এ বার আর থাকছে না। যে হোটেলে ভারতীয় দলের থাকার কথা ছিল সেখানে অনেক ঘর জি২০ সম্মেলন ও বিয়ের অনুষ্ঠানের জন্য আগে থেকেই বুক রয়েছে। সেই কারণে, দিল্লির একেবারে অন্য প্রান্তে একটি বিলাসবহুল হোটেলে দলের থাকার বন্দোবস্ত করা হয়েছে।

নাগপুরে প্রথম টেস্টে ইনিংস ও ১৩২ রানে অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজ়ে এগিয়ে গিয়েছে ভারত। দিল্লিতে টেস্ট জিতলে সিরিজ় জয়ের আরও কাছে পৌঁছে যাবে ভারত। সেই সঙ্গে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার পথেও অনেকটা এগিয়ে যাবেন রোহিত শর্মারা। অন্য দিকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার জন্য অস্ট্রেলিয়ার কাছেও অন্তত একটি টেস্টে জয় প্রয়োজন। তাই দু’দলই মাঠে নামবে জেতার লক্ষ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement