Rohit Sharma

India vs West Indies T20 2022: টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের ওপেনার কারা? ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই কি উত্তর

ভারতের ওপেনিং জুটিতে রোহিতের সঙ্গী কে হবেন তা নিয়ে প্রশ্ন উঠতে পারে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দেখা যেতে পারে কাকে?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৮:৫১
রোহিতের সঙ্গী হবেন কে?

রোহিতের সঙ্গী হবেন কে? ছবি: এএফপি

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ওপেন করতে দেখা গিয়েছে রোহিত শর্মা এবং ঋষভ পন্থকে। সেই জুটিই কি দেখা যাবে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে? ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজে এই প্রশ্নের উত্তর পাওয়া যেতে পারে বলে মনে করা হচ্ছে।

রোহিত এবং পন্থের জুটি এখনও পর্যন্ত বড় রান করতে না পারলেও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাঁদের ওপেন করতে দেখা যেতে পারে। এই সিরিজে লোকেশ রাহুল নেই। রোহিতের সঙ্গে টি-টোয়েন্টিতে তাঁকেই ওপেন করতে দেখা যায়। বিরাট কোহলী বিশ্রামে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের সঙ্গে ওপেন করেছিলেন তিনি। দলে ঈশান কিশন থাকলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে দল নামালে ঝাড়খণ্ডের তরুণ উইকেটরক্ষকের না থাকার সম্ভাবনাই বেশি।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে পাওয়ার প্লে-তে স্পিনারদের দেখা যেতে পারে। তাঁদের বিরুদ্ধে রোহিত-পন্থ যেমন ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন, তেমনই অস্ট্রেলিয়ার বাউন্সি পিচেও কাজে লাগতে পারে এই জুটি। অস্ট্রেলিয়ার মাটিতে খেলার অভিজ্ঞতাও রয়েছে তাঁদের।

শুক্রবার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ। সেই ম্যাচে রোহিত এবং পন্থ ওপেন করতে পারেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement