Rahul Dravid

Rahul Dravid: করোনা আক্রান্ত দ্রাবিড়, ভারতের এশিয়া কাপ দলে কোচের থাকা নিয়ে অনিশ্চয়তা

রাহুল দ্রাবিড় করোনা আক্রান্ত। ২৭ অগস্ট থেকে শুরু এশিয়া কাপ। ভারতীয় দলের কোচের সেই প্রতিযোগিতায় দলে থাকা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১০:০৫
করোনা আক্রান্ত রাহুল দ্রাবিড়।

করোনা আক্রান্ত রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র

করোনা আক্রান্ত রাহুল দ্রাবিড়। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফে জানানো হয়েছে আপাতত কিছু দিন নিভৃতবাসে থাকবেন তিনি। সংযুক্ত আরব আমিরশাহি যাওয়ার আগে করোনা পরীক্ষা করানো হয়। তাতেই দ্রাবিড়ের ফল পজিটিভ আসে।

২৭ অগস্ট থেকে শুরু এশিয়া কাপ। ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে ভারত। তার আগে দ্রাবিড়কে দলে চাইবেন রোহিত শর্মা, বিরাট কোহলীরা। মঙ্গলবার সংযুক্ত আরব আমিরশাহি রওনা দেবে ভারতীয় দল। বোর্ডের তরফে জানানো হয়েছে, এখনই দলের সঙ্গে যাবেন না দ্রাবিড়। তাঁর রিপোর্ট নেগেটিভ আসার পরেই যেতে পারবেন তিনি।

Advertisement

জিম্বাবোয়ে সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল কোচ দ্রাবিড়কে। তাঁর বদলে শিখর ধবন, শুভমন গিল, লোকেশ রাহুলদের নিয়ে আফ্রিকা সফরে গিয়েছিলেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এশিয়া কাপে নিজেদের পরীক্ষা করে নেওয়ার সুযোগ রয়েছে দলগুলির কাছে। এ বারের এশিয়া কাপ সেই কারণেই টি-টোয়েন্টি ফরম্যাটে হবে। এশিয়া কাপের আগে সেই কারণে রোহিত, বিরাটদের বিশ্রাম দিয়েছিল ভারত। দীর্ঘ দিন ধরে রান নেই বিরাটের ব্যাটে। এশিয়া কাপে তাঁর ব্যাটে রান দেখতে চাইবেন ভক্তরা।

চোটের কারণে এশিয়া কাপের দলে নেই যশপ্রীত বুমরা। দলে রাখা হয়নি মহম্মদ শামিকে। দলে হর্ষল পটেলও। ভারতের পেস আক্রমণকে নেতৃত্ব দেবেন ভুবনেশ্বর কুমার। ভারতের এই দলের সঙ্গে দ্রাবিড় যেতে পারবেন কি না সেই দিকেই তাকিয়ে সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement