Rohit Sharma

মুম্বইয়ের রাস্তায় রোহিতকে ঘিরে ধরলেন ভক্তেরা, কী ভাবে পরিস্থিতি সামলালেন ভারত অধিনায়ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে বিশ্রামে রয়েছেন রোহিত। মুম্বইয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে শুধু এক দিনের ম্যাচ খেলেছেন ভারতীয় দলের অধিনায়ক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৯
picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

মুম্বইয়ের রাস্তায় রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে দেখে ছবি তোলার আবদার করেন এক ভক্ত। রোহিত হাসি মুখে আবদার রাখেন। কিন্তু তাতে অন্য সমস্যা তৈরি হয়। সেই সমস্যারও সমাধান করেন রোহিত।

Advertisement

দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার রোহিত। তাঁকে ঘিরে ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাস স্বাভাবিক। সম্প্রতি মুম্বইয়ে রাস্তায় রোহিতকে দেখতে পান কয়েক জন। তাঁরা এগিয়ে এসে ছবি তোলার আবদার করেন। গাড়িতে উঠতে গিয়েও দাঁড়িয়ে পড়েন ভারতীয় দলের অধিনায়ক। কয়েক জনের সঙ্গে ছবি তোলার পর গাড়িতে ওঠেন রোহিত। সে সময় তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘এখানে জ্যাম হয়ে যাবে ভাই।’’ তাঁর এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

রোহিত বুঝতে পারেন, বেশি ক্ষণ রাস্তায় দাঁড়িয়ে ছবি তুললে আস্তে আস্তে ভিড় বাড়বে। গাড়ি চলাচলে সমস্যা হবে। অসুবিধায় পড়বেন সাধারণ মানুষ। তাই কয়েক জনের সঙ্গে ছবি তুলে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করেন রোহিত। তাঁর ব্যবহারে খুশি হন ভক্তরাও। তাঁরাও রোহিতকে আটকে রাখার চেষ্টা করেননি।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর ক্রিকেট থেকে দূরে রয়েছেন রোহিত। শ্রীলঙ্কার বিরুদ্ধে শুধু তিন ম্যাচের এক দিনের সিরিজ় খেলেছেন। এর পর বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলবেন। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা ভারত-বাংলাদেশ দু’টেস্টের সিরিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement