IPL 2024

পাতে জিলিপি, ধোকলা! আইপিএল শুরুর আগেই রেগে গেলেন হার্দিক পাণ্ড্য

আইপিএল শুরু হতে মাসখানেকও বাকি নেই। তার আগে আচমকাই রেগে গেলেন হার্দিক পাণ্ড্য। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় তাঁকে রেগে যেতে দেখা গিয়েছে। কী হল হার্দিকের?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩৫
cricket

হার্দিক পাণ্ড্য। — ফাইল চিত্র।

আইপিএল শুরু হতে মাসখানেকও বাকি নেই। তার আগে আচমকাই রেগে গেলেন হার্দিক পাণ্ড্য। মুম্বই অধিনায়ক বেশ কিছু দিন আগেই আইপিএলের প্রস্তুতি শুরু করেছেন। তার মধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় তাঁকে রেগে যেতে দেখা গিয়েছে। হার্দিকের রাগের কারণ কী?

Advertisement

সমাজমাধ্যমে যে ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে সেখানে হার্দিক নিজের খাবার নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, কেন তাঁকে খাবারে জিলিপি, ধোকলা দেওয়া হয়েছে তা নিয়ে সামনে দাঁড়ানো এক ব্যক্তিকে প্রশ্ন করেছেন হার্দিক। তাঁকে মানিয়ে নেওয়ার কথা বলা হলে হার্দিক বলেন, “এ রকম খাবারের সঙ্গে কী ভাবে মানিয়ে নেব? আমার রাঁধুনি, পুষ্টিবিদকে ডাকো। ওরা কোথায়? পরিচালককে বলো এ ভাবে চলতে পারে না।” সেই ব্যক্তি হার্দিককে বলেন, “আপনি খেয়ে নিন তা হলে স্ট্যামিনা পাবেন।” হার্দিক পাল্টা বলেন, “এ সব খেলে আমার স্ট্যামিনা আরও খারাপ হয়ে যাবে।”

ভিডিয়োটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। হার্দিকের সমর্থকেরা তাঁর ফিটনেসের প্রশংসা করেছেন। তবে একটা বড় অংশেরই মত, এটি আইপিএলের প্রচারমূলক বিজ্ঞাপনের একটি অংশ। যে ভিডিয়োটি দেখা গিয়েছে সেটিও নাকি বিজ্ঞাপনের মধ্যেই রয়েছে। কোনও ভাবে তা বাইরে ‘লিক’ হয়ে গিয়েছে।

জল্পনা আরও একটি বিষয়কে নিয়ে। হার্দিক এ বার গুজরাত থেকে মুম্বইয়ে এসেছেন। সেই গুজরাতের অন্যতম জনপ্রিয় খাবার ধোকলা এবং জিলিপি। হার্দিক নিজে গুজরাতি হলেও এই খাবার তাঁকে ইচ্ছাকৃত ভাবে দেওয়া হয়েছে কি না, তা নিয়েও চর্চা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement