Jhulan Goswami

পুরি-ভাজি চেয়ে ‘পাঁপড়ভাজা’! মুম্বইয়ের নামী হোটেলে অখাদ্য খাবার, অভিযোগ ঝুলনের

মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সেই হোটেলে বেশ কয়েক দিন ধরেই খারাপ খাবার পরিবেশন করা হচ্ছে। সেই নিয়ে হোটেল কর্তৃপক্ষকে অভিযোগ করেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৪:৫১
Jhulan Goswami

ঝুলনকে খারাপ খাবার পরিবেশন। ছবি: টুইটার

আইপিএলের ধারাভাষ্য দিতে মুম্বইয়ে রয়েছেন ঝুলন গোস্বামী। সেখানের এক বিলাসবহুল হোটেলে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সেই হোটেলে বেশ কয়েক দিন ধরেই খারাপ খাবার পরিবেশন করা হচ্ছে। সেই নিয়ে হোটেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন ঝুলন, কিন্তু তাতেও অবস্থার কোনও উন্নতি হয়নি।

সেই হোটেলে শনিবার সকালে ‘পুরি, ভাজি’ (লুচি, তরকারি) চেয়েছিলেন ঝুলন। কিন্তু যে খাবার এসেছিল তা একেবারেই উপাদেয় নয়। আনন্দবাজার অনলাইনকে ঝুলন বললেন, “গত কয়েক দিন ধরেই বিভিন্ন খাবার পরিবেশন করা হচ্ছিল যা খাওয়া যায় না। আমি হোটেল কর্তৃপক্ষকে জানিয়েছিলাম সে কথা। শনিবার সকালে পুরি, ভাজি অর্ডার করেছিলাম। কিন্তু পাঁপড়ভাজার মতো পুরি দিয়ে গিয়েছিল।” এই ঘটনার ছবি দিয়ে টুইটও করেন ঝুলন। সেখানেও হোটেল কর্তৃপক্ষের নজরে আনার চেষ্টা করেছেন বিষয়টি।

Advertisement

গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ঝুলন। বাংলার মেয়েদের দলের মেন্টর হিসাবে কাজ করছেন তিনি। মেয়েদের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলের বোলিং কোচ ঝুলন। ক্রিকেটার হিসাবে অবসর নেওয়ার পর বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত হয়ে পড়েছেন বাংলার প্রাক্তন পেসার। মুম্বইয়ে এক সংস্থার হয়ে ধারাভাষ্য দেওয়ার দায়িত্বে রয়েছেন ঝুলন।

ভারতের হয়ে ১২টি টেস্ট, ২০৪টি এক দিনের ম্যাচ এবং ৬৮টি টি-টোয়েন্টি খেলেছেন ঝুলন। ২৫৫টি উইকেট রয়েছে তাঁর এক দিনের ক্রিকেটে। ২০ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন ঝুলন। ভারতীয় দলকে নেতৃত্বও দিয়েছেন। এমন একজন প্রাক্তন অধিনায়কের সঙ্গে মুম্বইয়ের হোটেলের ব্যবহার খুব ভাল চোখে দেখছেন না সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement