Shahid Afridi

বিশ্বকাপের মাঝেই বোনকে হারালেন আর এক আফ্রিদি, পাকিস্তানেই প্রয়াত পাক ক্রিকেটারের বোন

মঙ্গলবার পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি সমাজমাধ্যমে তাঁর বোনের মৃত্যুসংবাদ জানান। সোমবার তিনি জানিয়েছিলেন যে, দেশে ফিরছেন বোনের পাশে থাকার জন্য। কিন্তু পরের দিনই তাঁর বোন প্রয়াত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৬:০৫
afridi

শাহিদ আফ্রিদি। —ফাইল চিত্র।

শাহিদ আফ্রিদির বোন প্রয়াত। মঙ্গলবার পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সমাজমাধ্যমে তাঁর বোনের মৃত্যুসংবাদ জানান। সোমবার তিনি জানিয়েছিলেন যে, দেশে ফিরছেন বোনের পাশে থাকার জন্য। কিন্তু পরের দিনই তাঁর বোন প্রয়াত।

Advertisement

মঙ্গলবার আফ্রিদি সমাজমাধ্যমে বোনের মৃত্যুর খবর পোস্ট করে লেখেন, “আমরা ঈশ্বরের কাছে ফিরে যাই। আমার বোন প্রয়াত। তাঁর শেষকৃত্য হবে মঙ্গলবার।” সোমবার আফ্রিদি জানিয়েছিলেন তাঁর বোনের অসুস্থ থাকার কথা। পাক অলরাউন্ডার বলেছিলেন, “আমি ফিরছি তোমার সঙ্গে দেখা করার জন্য। জীবন-মৃত্যু লড়াই চলছে আমার বোনের। সকলকে বলব তাঁর জন্য প্রার্থনা করতে। ঈশ্বর তাঁকে দ্রুত সুস্থ করে তুলুন।”

কিছু দিন আগেই শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে বিয়ে হয় শাহিন আফ্রিদির। বাঁহাতি পেসার এখন বিশ্বকাপ খেলতে ভারতে। আমদাবাদে ভারতের বিরুদ্ধে খেলেন তিনি। এর পর বেঙ্গালুরুতে খেলবেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। পাকিস্তানের বড় ভরসা শাহিন। যদিও এ বারের বিশ্বকাপে এখনও সে ভাবে মনে রাখার মতো স্পেল দেখা যায়নি তাঁর থেকে। বাকি বোলারদের মধ্যে হাসান আলি ৭ উইকেট নিয়েছেন। বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে হারের পর থেকে সমালোচনা হচ্ছে পাকিস্তানের ক্রিকেটারদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement