Pranab Roy

জীবনকৃতি সম্মান পাচ্ছেন প্রণব রায়

সিএবি-র এ বারের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পেতে চলেছেন অনুষ্টুপ মজুমদার। জীবনকৃতি সম্মান পাচ্ছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং প্রাক্তন জাতীয় নির্বাচক প্রণব রায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ০৬:২০
প্রণব রায়।

প্রণব রায়। ছবি: আনন্দবাজার আর্কাইভ।

সিএবি-র এ বারের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পেতে চলেছেন অনুষ্টুপ মজুমদার। গত বার তাঁর দুরন্ত পারফরম্যান্সের জন্যই এ বার বর্ষসেরার পুরস্কার দেওয়া হচ্ছে তাঁকে। জীবনকৃতি সম্মান পাচ্ছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং প্রাক্তন জাতীয় নির্বাচক প্রণব রায়।

Advertisement

এ দিকে, কলকাতা ক্লাব ক্রিকেট মরসুমে এ বার কালীঘাট দারুণ ভাবে দল গুছিয়ে নিয়েছে। কালীঘাটের হয়ে খেলতে দেখা যাবে বাংলার তারকা ত্রয়ীকে। গত মরসুমেই খেলেছেন অনুষ্টুপ মজুমদার। এ বার সই করলেন মনোজ তিওয়ারি ও ঋদ্ধিমান সাহা।

ক্লাব ক্রিকেটে বাংলার তারকা ত্রয়ীকে আবারও একই দলের হয়ে খেলতে দেখা যাবে। বাংলার হয়ে মনোজ যদিও আর খেলবেন না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন। কিন্তু অনুষ্টুপ ও ঋদ্ধিমান রাজ্য দলের হয়ে খেলা চালিয়ে যাবেন। বঙ্গ জার্সিতে তাঁদের একসঙ্গে খেলতে দেখা যাবে না। কিন্তু কালীঘাট ক্লাব সেই আশা পূরণ করে দিল।

কালীঘাট ক্লাবের এক কর্তা জানান, শনিবার আনুষ্ঠানিক ভাবে তিন তারকার সই হবে। পি সেন ট্রফিতে ইস্টবেঙ্গলের হয়ে খেলতে আসতে পারেন কলকাতা নাইট রাইডার্সের রামনদীপ সিংহ। তাঁর সঙ্গে প্রাথমিক কথা হয়েছে ক্লাবের। মাঝের সারির আরও কয়েক জন তারকা ব্যাটসম্যানের সঙ্গে কথা এগিয়েছে ইস্টবেঙ্গলের। এ বার দেখার, পি. সেন ট্রফি খেলতে কলকাতা কারা আসেন।

(ভ্রম সংশোধন: এই প্রতিবেদনের ছবিতে প্রথমে ক্রিকেটার প্রণব রায়ের বদলে সাংবাদিক প্রণয় রায়ের ছবি ব্যবহার করা হয়েছিল। এই অনিচ্ছাকৃত ত্রুটির জন্য আমরা দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement