Ambati Rayudu

রাজনীতি ছাড়ার পরের দিনই ক্রিকেটে ফিরলেন রায়ডু, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন অন্য দেশে

রাজনীতিতে যোগ দেওয়ার ৮ দিন পরেই দল ছেড়ে দিয়েছিলেন। এ বার ক্রিকেটে ফেরার কথা ঘোষণা করলেন অম্বাতি রায়ডু। জানালেন যে, খেলবেন মুম্বই ইন্ডিয়ান্সে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৮:২৫
Ambati Rayudu

অম্বাতি রায়ডু। —ফাইল চিত্র।

আবার ক্রিকেটে ফিরলেন অম্বাতি রায়ডু। গত বছর আইপিএল খেলে অবসর নিয়েছিলেন তিনি। কিন্তু রবিবার ঘোষণা করলেন যে, তিনি আবার ক্রিকেট খেলবেন। সংযুক্ত আরব আমিরশাহির টি-টোয়েন্টি লিগে (আইএলটি২০) মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন রায়ডু। সেই কারণেই রাজনীতি ছেড়েছেন বলে জানালেন তিনি।

Advertisement

চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ক্রিকেটার অন্ধ্রপ্রদেশের শাসক দল ওয়াইএসআর কংগ্রেসে যোগ দিয়েছিলেন। কিন্তু যোগ দেওয়ার ৮ দিন পরেই দল ছেড়ে দেন রায়ডু। রবিবার সমাজমাধ্যমে পোস্ট করে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার লেখেন, “আইএলটি২০-তে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দুবাইয়ে খেলব। সেই কারণে আমাকে রাজনীতি থেকে দূরে থাকতে হবে। এই ধরনের পেশাদার লিগ খেলার সময় কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থাকা যায় না।”

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ‘আদুধাম অন্ধ্র’ বলে ৪৫ দিনের একটি ক্রীড়া উৎসবের আয়োজন করেন। সেই উৎসবের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছিল রায়ডুকে। কিন্তু তার পরেও দল ছেড়ে দিলেন তিনি। রায়ডু শনিবার সমাজমাধ্যমে লিখেছিলেন, “সকলকে জানাচ্ছি যে আমি ওয়াইএসআর কংগ্রেস ছেড়ে দিচ্ছি। রাজনীতি থেকেও আপাতত দূরে থাকছি। সময়ের সঙ্গে বাকি কথা জানাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement