CAB

পিচ বিতর্কে কড়া অবস্থান সিএবি-র, স্থানীয় লিগে সৌরভ, অরিন্দমের শতরান

সিএবি-র স্থানীয় লিগে পিচ নিয়ে বিতর্ক সাম্প্রতিক সময়ে তুঙ্গে উঠেছে। কল্যাণী এবং গয়েশপুরে দেরি করে ম্যাচ শুরু হয়েছে। সেই বিতর্কে কড়া অবস্থান নিল সিএবি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫০
representative image of pitch

পিচ নিয়ে সিএবির স্থানীয় লিগে বিতর্ক। ফাইল ছবি

সিএবি-র স্থানীয় লিগে পিচ নিয়ে বিতর্ক সাম্প্রতিক সময়ে তুঙ্গে উঠেছে। কল্যাণী এবং গয়েশপুরে দেরি করে ম্যাচ শুরু হয়েছে। সেই বিতর্ক মেটাতে সোমবার সেই ম্যাচের পর্যবেক্ষক এবং ইডেনের পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায়কে ডেকেছিল সিএবি। সবার মতামত নেওয়া হয়েছে। সিএবি বিষয়টি দেখছে। ভবিষ্যতে যাতে এ রকম ঘটনা না হয়, তার জন্য সতর্ক করা হয়েছে।

এ দিকে, মঙ্গলবার স্থানীয় লিগে শতরান করেছেন শ্যামবাজারের সৌরভ সিংহ। তাঁর শতরানে মোহনবাগানের বিরুদ্ধে প্রথম ইনিংসে ৩৯৫/৯ তুলেছে শ্যামবাজার। জবাবে দিনের শেষে মোহনবাগান ৪০/১।

Advertisement

অরিন্দম ঘোষের ১১১ এবং অগ্নিভ পানের অপরাজিত ৬২-র সৌজন্যে প্রথম ইনিংসে ৪৯৫/৪ তুলেছে বড়িশা স্পোর্টিং। জবাবে তপন মেমোরিয়াল দিনের শেষে ১৭২/৩। অভিষেক রমনের অপরাজিত ১৮৫ এবং বিবেক সিংহের ৭০ রানের সৌজন্যে ভবানীপুর ৩৫৪ করেছে। জবাবে কালীঘাট দিনের শেষে ১৪৪-২।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement