Abhimanyu Easwaran

CAB: নামিবিয়া সফরের জন্য দল ঘোষণা বাংলার, যাচ্ছেন না মনোজ

আগামী মরসুমের প্রস্তুতি সারতে নামিবিয়া সফরে যাচ্ছে বাংলা ক্রিকেট দল। অভিমন্যুরা সেখানে টি-টোয়েন্টি প্রতিযোগিতায় খেলবেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ২২:০৪
নামিবিয়ায় বাংলাকে নেতৃত্বে দেবেন অভিমন্যু।

নামিবিয়ায় বাংলাকে নেতৃত্বে দেবেন অভিমন্যু। ফাইল ছবি।

আগামী মরসুমের প্রস্তুতি সারতে নামিবিয়া সফরে যাচ্ছে বাংলা দল। ১ থেকে ১০ সেপ্টেম্বর নামিবিয়ায় খেলবেন অভিমন্যু ঈশ্বরণরা। চারটি দলকে নিয়ে হবে টি-টোয়েন্টি প্রতিযোগিতা।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে খেলবে নামিবিয়া। তার আগে নিজেদের প্রস্তুতির জন্যই কিছু ম্যাচ খেলতে চায় তারা। ভারতের কোনও দল পাঠানোর জন্য বিসিসিআইকে অনুরোধ করেছিলেন নামিবিয়ার ক্রিকেট কর্তারা। তাঁদের সেই আহ্বানেই সাড়া দিয়েছে সিএবি।

Advertisement

নামিবিয়ার প্রতিযোগিতার জন্য শুক্রবার দল ঘোষণা করল বাংলা। অভিমন্যুর নেতৃত্বে ১৬ জনের দলে রয়েছেন অভিষেক দাস, ঋত্বিক রায়চৌধুরী, রণজোত সিংহ খাইরা, শ্রেয়াংশ ঘোষ, করণ লাল, ঋত্বিক চট্টোপাধ্যায়, শ্রেয়ান চক্রবর্তী, শাহবাজ আহমেদ, অভিষেক পোড়েল, সুপ্রদীপ দেবনাথ, ঈশান পোড়েল, মুকেশ কুমার, আকাশদীপ, সৌম্যদীপ মন্ডল এবং রবি কুমার।

দলের সঙ্গে নামিবিয়া সফরে যাচ্ছেন না মনোজ তিওয়ারি। স্ট্যান্ড বাই রাখা হয়েছে অঙ্কুর পাল, প্রদীপ্ত প্রামাণিক, দেবপ্রতিম হালদার এবং সিদ্ধার্থ সিংহকে। কোচ হিসাবে কে যাবেন, তা এখনও ঠিক হয়নি।

আরও পড়ুন
Advertisement