Shakib Al Hasan

Sakib Al Hasan: শাকিব করোনা আক্রান্ত, শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে নেই বাংলাদেশের অলরাউন্ডার

দেশের হয় গত বছর ডিসেম্বর মাসে পাকিস্তানের বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছিলেন শাকিব। নিউজিল্যান্ড সফরের আগে বিশ্রাম নেন। দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে গেলেও শুধু এক দিনের সিরিজ খেলে ফিরে আসেন দেশে। অর্থাৎ শ্রীলঙ্কার বিরুদ্ধে দলে প্রত্যাবর্তনের কথা ছিল এই বাঁ হাতি অলরাউন্ডারের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৯:৩৩
করোনা আক্রান্ত হয়েছেন শাকিব

করোনা আক্রান্ত হয়েছেন শাকিব ফাইল চিত্র

করোনা আক্রান্ত হয়েছেন বাংলাদেশের ক্রিকেটার শাকিব আল হাসান। কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরে ঢাকায় নিজের বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি। করোনা আক্রান্ত হওয়ায় শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে খেলতে পারবেন না বাংলাদেশের এই অলরাউন্ডার।

ইদের ছুটি কাটাতে সপরিবার আমেরিকা গিয়েছিলেন শাকিব। সেখান থেকে ফিরে বুধবার চট্টগ্রামে বাংলাদেশের টেস্ট দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। তার আগে করোনা পরীক্ষা করা হয় শাকিবের। সেখানেই রিপোর্ট পজিটিভ আসে। ১৫ মে চট্টগ্রামে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। সেই টেস্টে খেলতে পারবেন না দলের সব থেকে অভিজ্ঞ ক্রিকেটার।

Advertisement

দেশের হয় গত বছর ডিসেম্বর মাসে পাকিস্তানের বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছিলেন শাকিব। নিউজিল্যান্ড সফরের আগে বিশ্রাম নেন। দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে গেলেও শুধু এক দিনের সিরিজ খেলে ফিরে আসেন দেশে। অর্থাৎ শ্রীলঙ্কার বিরুদ্ধে দলে প্রত্যাবর্তনের কথা ছিল এই বাঁ হাতি অলরাউন্ডারের। কিন্তু তা ভেস্তে গেল। ২৩ মে মীরপুরে শুরু দ্বিতীয় টেস্ট। তার আগে শাকিব সুস্থ হয়ে উঠতে পারেন কিনা সেটা দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement