pakistan

Bangladesh vs Pakistan: কেন পাকিস্তানের পতাকা! বাবর আজমদের উপর বেজায় চটে গিয়েছেন বাংলাদেশের সমর্থকরা

পাকিস্তান দলের অনুশীলনে জাতীয় পতাকা নিয়ে যাওয়া শুরু করেন প্রধান কোচ মুস্তাক। টি২০ বিশ্বকাপে অনুশীলনের সময় পতাকা রাখতেন পাক ক্রিকেটাররা।

Advertisement
সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৬:৩২
বাংলাদেশে অনুশীলনে ব্যস্ত বাবর আজমরা।

বাংলাদেশে অনুশীলনে ব্যস্ত বাবর আজমরা। ছবি: টুইটার থেকে

আত্মবিশ্বাস বাড়াতে টি-টোয়েন্টি বিশ্বকাপে অনুশীলনের সময় দেশের পতাকা রাখতেন পাকিস্তানের ক্রিকেটাররা। বাংলাদেশের বিরুদ্ধে নামার আগেও একই কাজ করলেন বাবর আজমরা। কিন্তু তাতে একেবারেই খুশি নন বাংলাদেশের সমর্থকরা।

পাকিস্তান দলের অনুশীলনে জাতীয় পতাকা নিয়ে যাওয়া শুরু করেন প্রধান কোচ সাকলিন মুস্তাক। পাকিস্তান দলের টুইটারে অনুশীলনে পতাকার ছবি দেখা যায়। সেই ছবিতে অসন্তোষ প্রকাশ করেন বাংলাদেশের সমর্থকরা। বাংলাদেশের মাটিতে পাকিস্তানের পতাকা নিয়ে আপত্তি তোলেন তাঁরা।

বাংলাদেশের এক সমর্থক টুইটে লেখেন, ‘ফিরে যাও পাকিস্তান। বাংলাদেশের এই সিরিজ বন্ধ করে দেওয়া উচিত। বাংলাদেশে পাকিস্তানের যে কোনও পতাকা নিষিদ্ধ করা উচিত।’ আরেক জন লিখেছেন, ‘বাংলাদেশে বহু দল খেলতে এসেছে। তারাও অনুশীলন করেছে, কিন্তু কোনও দলকে দেখা যায়নি তাদের পতাকা মাটিতে পুঁতে অনুশীলন করতে। কিন্তু পাকিস্তান এমন কেন করল? এটা কিসের ইঙ্গিত।’

Advertisement

২০১৫ সালের পর প্রথম বার বাংলাদেশ সফরে পাকিস্তান। সোমবার টেস্ট দলও ঘোষণা করে দিয়েছেন নির্বাচকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement