ICC World Test Championship

রোহিতরা ব্যস্ত আইপিএলে, অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা পরে ফেলেছেন টেস্ট বিশ্বকাপের জার্সি

অস্ট্রেলিয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যে জার্সি পরে খেলবে তা দেখিয়ে দিলেন খোয়াজা। টুইটারে নিজের ছবি পোস্ট করেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৮:৪২
Rohit Sharma

আইপিএলের প্লে-অফ খেলবেন রোহিত শর্মা। —ফাইল চিত্র।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হতে এখনও ১৪ দিন বাকি। এর মধ্যেই জার্সি পরে নিলেন উসমান খোয়াজা। ভারতের বহু ক্রিকেটার এখনও আইপিএল খেলতে ব্যস্ত। কিন্তু অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা অনুশীলন শুরু করে দিয়েছেন।

অস্ট্রেলিয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যে জার্সি পরে খেলবে তা দেখিয়ে দিলেন খোয়াজা। টুইটারে নিজের ছবি পোস্ট করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে অস্ট্রেলিয়া লেখা সোয়েটার পরে রয়েছেন খোয়াজা। সেই সোয়েটারে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের লোগো রয়েছে। সাদা সোয়েটারে সবুজ রঙের ভি-নেক বর্ডার রয়েছে। সেই ছবি পোস্ট করে খোয়াজা লিখেছেন, “মিথ্যা বলব না, দারুণ হয়েছে এই জার্সিটা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল আসছে।”

Advertisement

ভারতীয় দলের ক্রিকেটারদের মধ্যে মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুররা মুম্বই থেকে লন্ডনের উদ্দেশে রওনা দিয়েছেন। কোচ রাহুল দ্রাবিড়ও গিয়েছেন তাঁদের সঙ্গে। পরে যাবেন বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন এবং উমেশ যাদব। টেস্ট চ্যাম্পিয়নশিপের দলে থেকে যে ক্রিকেটাররা আইপিএলের প্লে-অফে খেলবেন, তাঁরা ৩০ মে লন্ডন যাবেন।

ভারতীয় দলের একাধিক ক্রিকেটারের চোট। এর মধ্যে জয়দেব উনাদকটের চোট থাকলেও তাঁকে নিয়ে যাওয়া হচ্ছে। আইপিএল খেলতে গিয়ে চোট পেয়েছিলেন লোকেশ রাহুল। তাঁকে বাদ দিয়ে ঈশান কিশনকে নেওয়া হয়েছে দলে। উমেশও চোট পেয়েছিলেন আইপিএল খেলতে গিয়ে। চোট পান বিরাটও। তাঁদের চোট খুব বড় নয় বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement