australia cricket

Australia Vs Sri Lanka: শ্রীলঙ্কা সফরের আগে অস্ট্রেলিয়া শিবিরে করোনা হানা, চিন্তায় ফিঞ্চরা

শ্রীলঙ্কায় তিনটি টি২০, পাঁচটি এক দিনের ম্যাচ ও দু’টি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। তার আগেই করোনা আক্রান্ত হয়েছেন ফিঞ্চদের কোচ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৭:১৭
শ্রীলঙ্কা সফরের আগে চিন্তায় অস্ট্রেলিয়া

শ্রীলঙ্কা সফরের আগে চিন্তায় অস্ট্রেলিয়া ফাইল চিত্র

জাস্টিন ল্যাঙ্গার অস্ট্রেলিয়ার প্রধান কোচের দায়িত্ব ছাড়ার পরে দায়িত্ব নিয়েছেন সে দেশের প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। জুনের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা সফর রয়েছে অস্ট্রেলিয়ার। কিন্তু কোচ হিসাবে প্রথম সিরিজের আগেই করোনা আক্রান্ত হয়েছেন ম্যাকডোনাল্ড। ফলে আপাতত নিভৃতবাসে থাকতে হচ্ছে তাঁকে। সুস্থ হওয়ার পরেই দলের সঙ্গে যোগ দেবেন ম্যাকডোনাল্ড।

আগামী ৭ জুন থেকে শ্রীলঙ্কায় তিনটি টি২০, পাঁচটি এক দিনের ম্যাচ ও দু’টি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই সপ্তাহেই শ্রীলঙ্কার উদ্দেশে রওনা দেবেন অ্যারন ফিঞ্চরা। অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড জানিয়েছে, আপাতত সাত দিন নিভৃতবাসে থাকতে হবে ম্যাকডোনাল্ডকে। তাঁর জায়গায় সহকারী কোচ মাইকেল দি ভেনুতো কোচের দায়িত্ব সামলাবেন। সাত দিন পরে কোভিড নেগেটিভ রিপোর্ট এলে দ্বিতীয় টি২০ ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিতে পারেন ম্যাকডোনাল্ড।

Advertisement

বিদেশ সফরে দলের প্রধান কোচ না থাকায় কিছুটা চিন্তায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তুলনায় দুর্বল দল হলেও শ্রীলঙ্কাকে তাদের দেশে হারানো কঠিন। তাই প্রস্তুতিতে কোনও রকম ফাঁক রাখতে চাইছেন না ফিঞ্চরা। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজ জিতে টি২০ বিশ্বকাপের প্রস্তুতি সেরে রাখতে চাইছেন তাঁরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement