Asia Cup 2022

জাডেজার বদলে দলে কে? পাকিস্তান ম্যাচের আগের দিনই জানিয়ে দিলেন দ্রাবিড়

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা খেয়েছে ভারত। এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছে জাডেজা। বাঁহাতি স্পিনারের জায়গা নিতে পারেন কে? সেই বিষয়ে মুখ খুললেন দ্রাবিড়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ২২:২২
সাংবাদিক বৈঠকে রাহুল দ্রাবিড়।

সাংবাদিক বৈঠকে রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র

রবিবার ভারত-পাকিস্তান ম্যাচে রবীন্দ্র জাডেজার জায়গায় কাকে নেওয়া হবে? এশিয়া কাপের সুপার ফোরে পাকিস্তানের মুখোমুখি হওয়ার আগে এই প্রশ্নের মুখেই পড়তে হল রাহুল দ্রাবিড়কে। উত্তরও দিলেন ভারতীয় দলের কোচ।

শুক্রবারই জানা গিয়েছিল রবীন্দ্র জাডেজার চোটের কথা। তাঁর বদলে দলে নেওয়া হয় অক্ষর পটেলকে। এশিয়া কাপের যে দল বেছে নেওয়া হয়ছিল তাতে আগে থেকেই রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। রবিবার জাডেজার বদলে কাকে দেখা যেতে পারে? দ্রাবিড় বলেন, “অশ্বিনের মতো একজন ক্রিকেটার দলে থাকা সব সময়ই ভাল দিক। ও যেমন চার ওভার বল করতে পারে, তেমনই ব্যাটটাও করতে পারে। টি-টোয়েন্টি ক্রিকেটে অফস্পিনার খুব জরুরি। শ্রীলঙ্কা, বাংলাদেশের মতো দলে ভাল স্পিনার আছে। আমাদের দলের স্পিনারকে প্রয়োজন মতো ব্যবহার করা হবে।”

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, জাডেজার হাঁটুতে অস্ত্রোপচার হবে। সেই কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন তিনি। দ্রাবিড় যদিও এখনই আশা ছাড়ছেন না। তিনি বলেন, “বিশ্বকাপ এখনও অনেক দেরি। এখনই জাডেজাকে নিয়ে আশা ছাড়ছি না। দেখা যাক কী হয়। চোট লাগতেই পারে। এটা খেলার অঙ্গ। আমার কাজটাই হল এই সব সমস্যা থেকে দলকে বার করে আনা।”

রবিবার সুপার ফোরে খেলতে নামবে ভারত এবং পাকিস্তান। গ্রুপ পর্বে গত রবিবার পাকিস্তানকে পাঁচ উইকেটে হারায় ভারত। এ বার পাকিস্তানের সুযোগ বদলা নেওয়ার। বাবর আজমদের দলেও নেই শেহনেওয়াজ দাহানি। চোটের জন্য ছিটকে গিয়েছেন পাক পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement