Rohit Sharma

শ্রীলঙ্কা ম্যাচে শেষ ওভারে অর্শদীপের থেকে কি মুখ ফিরিয়ে নিয়েছিলেন রোহিত?

শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ ওভার করার সময় তাঁর থেকে মুখ ঘুরিয়ে নিলেন রোহিত শর্মা! একটি ভিডিয়োতে তেমনই দেখা গিয়েছে। যদিও তাঁরা কী বলছেন, তা জানা যায়নি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৮
শ্রীলঙ্কার বিরুদ্ধে রোহিত এবং অর্শদীপ।

শ্রীলঙ্কার বিরুদ্ধে রোহিত এবং অর্শদীপ। ছবি: টুইটার থেকে

পাকিস্তানের বিরুদ্ধে ক্যাচ ফস্কানোর পর থেকেই অর্শদীপ সিংহকে নিয়ে নানা কটূক্তি শুনতে হচ্ছে। এর মাঝে শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ ওভার করার সময় তাঁর থেকে মুখ ঘুরিয়ে নিলেন রোহিত শর্মা! একটি ভিডিয়োতে তেমনই দেখা গিয়েছে। যদিও তাঁরা কী বলছেন, জানা যায়নি।

পাকিস্তানের বিরুদ্ধে রবি বিষ্ণোইয়ের বলে সহজ ক্যাচ ফেলেন অর্শদীপ। শেষ ওভারে বল করতে এসে ম্যাচ জেতাতে পারেননি। প্রায় একই ঘটনা ঘটে শ্রীলঙ্কার বিরুদ্ধেও। সেই ম্যাচেও শেষ ওভারে বল করতে আসেন অর্শদীপ। এ বারও ম্যাচ বাঁচাতে পারেননি তিনি। কিন্তু একটি ভিডিয়োতে দেখা যায় তিনি বল করার সময় রোহিতকে কিছু বলার চেষ্টা করছেন। রোহিত সেই কথা না শুনে মুখ ঘুরিয়ে চলে যাচ্ছেন।

Advertisement

সেই নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। তরুণ বোলারের কথা না শুনে অধিনায়কের এ ভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না অনেকে। যদিও রোহিত এবং অর্শদীপের মধ্যে মাঠে ওই সময় কী কথা হচ্ছিল সেটা শোনা যায়নি। সাংবাদিক বৈঠকে অর্শদীপকে নিয়ে হওয়া ট্রোল সম্পর্কে রোহিত বলেন, “আমাদের দলের ছেলেরা খুব বেশি নেটমাধ্যম দেখে না। কয়েকটা ম্যাচে হার বা ক্যাচ ফেলে দেওয়া নিয়ে আমরা ভাবছি না। অর্শদীপ নিজেও খুব হতাশ। ও জানে ক্যাচটা ধরা উচিত ছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement