Pakistan

ক্যাচ ফস্কানো দুই পাকিস্তানি ক্রিকেটার দিল্লি পুলিশের নজরে!

রবিবার এশিয়া কাপ ফাইনালে ক্যাচ ফস্কেছিলেন পাকিস্তানের ক্রিকেটাররা। হঠাৎ সেই দুই ক্রিকেটারর উপর নজর পড়েছে দিল্লি পুলিশের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩২
পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচের এই মুহূর্তকেই সচেতনতার কাজে লাগিয়েছে দিল্লি পুলিশ।

পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচের এই মুহূর্তকেই সচেতনতার কাজে লাগিয়েছে দিল্লি পুলিশ। ছবি: টুইটার।

এশিয়া কাপ ফাইনালে ক্যাচ ধরতে গিয়ে ধাক্কা খান পাকিস্তানের দুই ক্রিকেটার শাদাব খান এবং আসিফ আলি। শাদাবের ধাক্কায় আসিফের হাত থেকে বল ছিটকে বাউন্ডারি লাইন টপকে যায়। চোট পান শাদাব। বাবর আজমদের খানিকটা খোঁচা দিয়ে সেই ঘটনাকে জন সচেতনতার কাজে ব্যবহার করেছে দিল্লি পুলিশ।

শাদাব-আসিফের ধাক্কা খাওয়া নিয়ে ক্রিকেট মহলে রবিবার থেকেই চলছে চর্চা। ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে দলের ফিল্ডিং নিয়ে হতাশা গোপন করেননি পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও। পাক ক্রিকেটারদের এই অসাবধানতা বা অসতর্কতাকেই জন সচেতনতা তৈরিতে ব্যবহার করেছে দিল্লি পুলিশ। রবিবারই নেটমাধ্যমে পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচের সেই মুহূর্তের ভিডিয়ো দিয়ে দিল্লি পুলিশের পক্ষে লেখা হয়েছে, ‘এ ভাই, যারা দেখকে চলো।’ বলতে চাওয়া হয়েছে, রাস্তায় দেখে না চললে ধাক্কা লাগতে পারে। দুর্ঘটনা ঘটতে পারে। হতে পারে ক্ষতি। এই সুযোগ কাজে লাগিয়ে পাকিস্তান ক্রিকেট দলকে খোঁচাও দিয়েছে তারা।

Advertisement

দিল্লিতে পথ নিরাপত্তা সপ্তাহ পালন করছে দিল্লি পুলিশ। দুর্ঘটনা এড়াতে রাস্তায় কী ভাবে চলাচল করা উচিত, তা নিয়ে দিল্লিবাসীকে সচেতন করছেন পুলিশ কর্মীরা। সেই কর্মসূচির অংশ হিসাবেই ম্যাচের ওই অংশের ভিডিয়ো ব্যবহার করা হয়েছে। ক্রিকেট বিশ্বে এই ঘটনা নিয়ে চর্চা কম হয়নি। ঘটনাটি জনপ্রিয়ও হয়েছে। দিল্লি পুলিশের সচেতনতা প্রচারের পোস্টটিও বহু মানুষের নজর কেড়েছে। অনেকে প্রতিক্রিয়া জানিয়েছেন। পুলিশ কর্মীদের রসবোধের প্রশংসা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement