IPL 2024

ধোনি-কোহলিদের লড়াইয়ের আগে আইপিএলের বোধন, কারা থাকছেন উদ্বোধনী অনুষ্ঠানে?

আগামী শুক্রবার শুরু হচ্ছে আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই এবং বেঙ্গালুরু। তার আগে রয়েছে এক ঘণ্টার উদ্বোধনী অনুষ্ঠান। থাকবেন বলিউড তারকারা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৯:১০
picture of MS Dhoni and Virat Kohli

(বাঁদিকে) মহেন্দ্র সিংহ ধোনি এবং বিরাট কোহলি। —ফাইল চিত্র।

অপেক্ষা আর কয়েক ঘণ্টার। শুক্রবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে আইপিএলের উদ্বোধন। প্রথম ম্যাচে মুখোমুখি হবে গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তার আগে রয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। বলিউডের একাধিক তারকা মাতাবেন এমএ চিদম্বরম স্টেডিয়ামের মঞ্চ।

Advertisement

প্রতি বছরের মতো আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান এ বারও হতে চলেছে ক্রিকেটপ্রেমীদের কাছে বাড়তি আকর্ষণ। বলিউড তারকাদের দেখা যায় মঞ্চে। এ বারও মহেন্দ্র সিংহ ধোনি-বিরাট কোহলিদের লড়াইয়ের আগে অনুষ্ঠানের ব্যবস্থা করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কর্তারা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ শিল্পীদের নামও জানিয়ে দিয়েছেন। শুক্রবারের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন এআর রহমান, সোনু নিগম, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। গানের পাশাপাশি থাকবে নাচের অনুষ্ঠান। সব মিলিয়ে এক ঘণ্টার অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষ হওয়ার পর হবে টস। প্রথম দিন খেলা শুরু হবে রাত ৮টায়। আইপিএলের বাকি ম্যাচগুলি শুরু হবে দুপুর ৩.৩০ মিনিটে এবং সন্ধ্যা ৭.৩০ মিনিটে। উদ্বোধনী অনুষ্ঠানের জন্যই প্রতিযোগিতার প্রথম ম্যাচ শুরুর সময় কিছুটা দেরিতে রাখা হয়েছে। কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ আগামী শনিবার, ২৩ মার্চ। ইডেন গার্ডেন্সে শ্রেয়স আয়ারের দলের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন
Advertisement