Eden Gardens

সোমবার বিকেলে ইডেনে নিঃশব্দে হয়ে গেল ভারত-পাকিস্তান ম্যাচ!

আগামী ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। তার আগে হঠাৎ ইডেনে কিসের জন্য এত আয়োজন? ঘোর কাটবে একটু সময় থাকলেই।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ২১:১৫
ইডেনে হয়ে গেল ঝুলনের জীবনীচিত্রের শুটিং।

ইডেনে হয়ে গেল ঝুলনের জীবনীচিত্রের শুটিং। ফাইল ছবি

সোমবার ইডেন গার্ডেন্সে বিকেল থেকে হঠাৎই সাজো সাজো রব। গ্যালারিতে হাজির প্রচুর মানুষ। এক দিকে উড়ছে ভারতের পতাকা। আর এক দিকে উড়ছে পাকিস্তানের পতাকা। এক লহমায় দেখলে মনে হতেই পারে, ইডেনে ভারত-পাকিস্তানের ম্যাচ হচ্ছে না তো? আগামী ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। তার আগে হঠাৎ ইডেনে কিসের জন্য এত আয়োজন?

আসলে ইডেনে সোমবার সন্ধেয় ভারত-পাকিস্তানের ম্যাচ হল ঠিকই। তবে বাস্তবের নয়, পর্দার। এ দিন ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদা এক্সপ্রেস’-এর শুটিং ছিল ইডেনে। সদলবলে হাজির নামভূমিকা অভিনয় করা অনুষ্কা শর্মা এবং সিনেমার প্রোডাকশন দল। বিরাট কোহলি যে দিন ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেললেন, সে দিন সন্ধেতেই তাঁর ঘরনীকেও দেখা গেল ক্রিকেট মাঠে। কোহলির অন্যতম পছন্দের মাঠ ইডেনে শুটিংয়ে ব্যস্ত থাকলেন অনুষ্কা।

Advertisement

মেয়ে ভামিকাকে নিয়েই শহরে এসেছেন তিনি। অনুষ্কাকে দেখা যায় ঝুলনের নাম লেখা ২৫ নম্বর জার্সি পরে থাকতে। হাই কোর্ট প্রান্ত থেকে তাঁকে বল নিয়ে ছুটে আসতে দেখা গিয়েছে। সব মিলিয়ে সাজো সাজো রব ছিল ইডেনে। জানা গিয়েছে, সোমবার সারা রাত ধরে চলবে শুটিং। আরও বেশ কিছু দৃশ্যের শুটিং করা হবে।

এর আগেও এক বার ইডেনে এসেছিলেন অনুষ্কা। সিনেমার বেশ কিছু দৃশ্যের শুটিং সে বারও করে যান। তখন অনুষ্কার সঙ্গে মাঠে দেখা গিয়েছিল ঝুলনকেও। আগামী বছর মুক্তি পাওয়ার কথা চাকদা এক্সপ্রেস-এর। তার আগে দ্রুততার সঙ্গে শুটিং হবে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement