India Vs Bangladesh

৫৮ কিলোমিটার সাইকেল চালিয়ে কানপুরে ১৫ বছরের কোহলি-ভক্ত, উন্নাওয়ের কার্তিকেয়কে হতাশ করল বৃষ্টি

ভারতের অন্যতম জনপ্রিয় ক্রিকেটারই শুধু নন। বিরাট কোহলি দেশের অন্যতম জনপ্রিয় ক্রীড়াবিদও। তাঁর খেলা দেখতে ভক্তেরা হাজার হাজার মাইল পাড়ি দিতেও রাজি থাকেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৮
picture of virat kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

বিরাট কোহলির খেলা দেখতে ৫৮ কিলোমিটার সাইকেল চালিয়ে কানপুরে হাজির কার্তিকেয়। বিশেষ কারণে কানপুরের গ্যালারিতে সে এখন অন্যতম আকর্ষণ। কোহলি-ভক্ত তার বয়সের জন্য উঠে এসেছে আলোচনায়।

Advertisement

কার্তিকেয় উন্নাওয়ের বাসিন্দা। শুক্রবার ভোর ৪টের সময় অন্ধকার থাকতে থাকতে বাড়ি থেকে সাইকেলে চেপে কানপুরের উদ্দেশে রওনা দেয় কার্তিকেয়। সাত ঘণ্টার যাত্রা শেষে গ্রিন পার্ক স্টেডিয়ামে সকাল ১১টা নাগাদ পৌঁছয় সে। মা-বাবার কথা অমান্য করে প্রিয় ক্রিকেটার কোহলির খেলা দেখতে আসে দশম শ্রেণির ছাত্র। বাবা তাঁকে টেস্ট ম্যাচ দেখাতে নিয়ে আসতে রাজি না হওয়ায় ১৫ বছরের কার্তিকেয় নিজেই সাইকেল চালিয়ে কানপুর পৌছনোর সিদ্ধান্ত নেয়। স্টেডিয়ামের পার্কিংয়ে সাইকেল রেখে টিকিট কেটে খেলা দেখতে ঢুকে যায় সে। শুক্রবার ভারত-বাংলাদেশ টেস্টের লড়াই না জমলেও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে কার্তিকেয়।

শুক্রবার ভারত ব্যাট করেনি। রোহিত শর্মা টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। বৃষ্টি এবং খারাপ আলোর জন্য খেলা হয়েছে ৩৫ ওভার। স্বভাবতই হতাশ উন্নাওয়ের ১৫ বছরের কোহলি-ভক্ত কার্তিকেয়। কাজে এল না ৫৮ কিলোমিটার সাইকেল চালিয়ে আসার পরিশ্রম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement