Human Finger in Meal

স্যালাডের মধ্যে মিলল মানুষের কাটা আঙুল! চিবিয়েও ফেললেন মহিলা, কী হল শেষমেশ?

রেস্তরাঁয় গিয়ে এক বাটি স্যালাড অর্ডার করেছিলেন অ্যালিসন কো়জ়ি নামে নিউ ইয়র্কের এক মহিলা। মহিলার স্যালাড মধ্যে মেলে আঙুলের টুকরো। কী করলেন তিনি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১২:০৫
US woman sues eatery after finding human finger in restaurant’s salad.

মানুষের আঙুল চিবিয়ে ফেললেন মহিলা! ছবি: পিক্সাবি।

এক চামচ স্যালাড দুঃস্বপ্ন হয়ে দাঁড়াল মহিলার কাছে। রেস্তরাঁয় গিয়ে এক বাটি স্যালাড অর্ডার করেছিলেন অ্যালিসন কো়জ়ি নামে নিউ ইয়র্কের এক মহিলা। স্যালাডের মধ্যে মিলল আঙুলের টুকরো। মহিলার অভিযোগের ভিত্তিতে ওয়েসচেসলারের স্বাস্থ্য বিভাগ তদন্ত শুরু করেছে।

Advertisement

মহিলার অভিযোগ তিনি প্রথমে না বুঝেই মুখে দিয়েছিলেন স্যালাডটি। মহিলা বলেন, ‘‘প্রথমে কিছু বুঝতে পারিনি। খানিক ক্ষণ স্যালাড চিবোনোর পর অনুভব করি, আমি তো স্যালাডে মেশানো মানুষের আঙুল চিবিয়ে ফেলেছি।’’

ইতিমধ্যেই মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। তদন্তকারীরা জানতে পেরেছেন সেই আঙুলের টুকরোটি আর কারও নয়, রেস্তরাঁর ম্যানেজারের। রেস্তরাঁয় কর্মীর অভাব থাকায় ম্যানেজারই সব্জি কাটার দায়িত্বে ছিলেন। এমন সময় স্যালাডের পাতা কাটতে গিয়ে নিজের আঙুলই কেটে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে চিকিৎসার জন্য নিকটবর্তী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ম্যানেজারের না থাকায় রেস্তরাঁর অন্য এক কর্মী সেই স্যালাড পাতা ব্যবহার করেই মহিলার জন্য স্যালাড বানিয়ে ফেলেন, আর তাতেই হয়েছে বিপত্তি।

এই ঘটনায় মহিলার মানসিক স্বাস্থ্যে ভয়ানক প্রভাব পড়েছে। রাতের ঘুম উড়েছে মহিলার। শুধু মানসিক স্বাস্থ্যই নয়, এই ঘটনায় মহিলার শরীরে সংক্রমণের ঝুঁকিও রয়েছে। তবে তদন্ত এখনও চলছে। রেস্তরাঁর বিরুদ্ধে এখনও কোনও কড়া শাস্তির ঘোষণা করেনি স্বাস্থ্য দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement