Pitbull

চোখের সামনে দুই শিশুকে খুবলে মারল পোষা পিটবুল, মরণপণ লড়েও ব্যর্থ মা কাতরাচ্ছেন হাসপাতালে

বাড়ির পোষা পিটবুল আক্রমণ করল ২ সন্তানকে। চেষ্টা করেও তাদের বাঁচাতে পারলেন না মা। গুরুতর আহত অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। আমেরিকার টেনেসির ঘটনা।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৭:৫৫
পোষা কুকুরই হয়ে উঠল বিভীষিকা!

পোষা কুকুরই হয়ে উঠল বিভীষিকা! প্রতীকী ছবি

৫ মাসের পুত্রসন্তান ও ২ বছরের মেয়েকে আক্রমণ করল বাড়িরই পোষা দু’টি পিটবুল। দুই সন্তানকে বাঁচাতে কুকুরগুলির সঙ্গে লড়াই শুরু করেন মা। কিন্তু শেষরক্ষা হয়নি। কুকুরগুলির আক্রমণে মৃত্যু হয় দুই খুদের। ক্ষত-বিক্ষত দেহে হাসপাতালে ভর্তি মা। আমেরিকার টেনেসির ঘটনা। ঠিক কী কারণে কুকুরদু’টি শিশুদের আক্রমণ করল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

আহত মহিলার নাম ক্রিস্টি জেন বেনার্ড, বয়স ৩০। দুই সন্তানের নাম ছিল হলেস ও লিলি। প্রশাসন জানিয়েছে, চিক ও মিয়া নামের পিটবুল দু’টি প্রায় ৮ বছর ধরে ছিল আক্রান্তদের বাড়িতে। কুকুরদু’টি এমনিতে খুবই শান্ত। ঘটনার দিন দুপুর ৩টে নাগাদ আচমকাই আগ্রাসী হয়ে ওঠে কুকুর দু’টি। আক্রমণ করে বাড়ির দুই শিশুকে। সন্তানদের বাঁচাতে ছুটে আসেন ক্রিস্টি। কিন্তু প্রায় ১০ মিনিট আপ্রাণ লড়াই চালিয়েও কুকুর দু’টিকে থামাতে পারেননি তিনি।

কন্যার সঙ্গে ক্রিস্টি জেন বেনার্ড।

কন্যার সঙ্গে ক্রিস্টি জেন বেনার্ড। ছবি: সংগৃহীত

শেলবি কাউন্টির শেরিফের অফিস থেকে জানানো হয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই খুদের। শরীর ও মুখে অসংখ্য সেলাই নিয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ক্রিস্টি। হাত ও পায়ে গুরুতর চোট রয়েছে তাঁর। দু’টি কুকুরকে চিকিৎসকদের সহায়তায় মেরে ফেলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement