Viral Video

মুখ হাঁ করে সমানে নাক ডাকছেন বাবা, অতিষ্ঠ হয়ে সপাটে চড় কষিয়ে দিল একরত্তি, রইল ভিডিয়ো

নাক ডাকাও যে এক ধরনের রোগ, সেই সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে বেশ অনেকটা সময় লেগে গিয়েছে। নাক ডাকার জন্য যে কত সংসার ভেঙে গিয়েছে, তার ইয়ত্তা নেই। তবে সন্তানের হাতে চড় খেতে হয়েছে কি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৪:১৭
Toddler slaps on father\\\\\\\'s face to stop him from snoring.

নাক ডাকার শাস্তি। ছবি: সংগৃহীত।

ঘুমোলেই নাক ডাকেন। সেই জ্বালায় অতিষ্ঠ হয়ে অন্যদের ঘুম উড়ে যায়। এই নাক ডাকার আওয়াজে কত সংসার ভেঙে যায়। আলাদা হয়ে যায় কত বিছানা। তবে একরত্তি শিশুর হাতে তার বাবা সপাটে চড় খান কি? তেমন একটি ভিডিয়োই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি। ঘটনা চিনের গুইঝাউ প্রদেশের।

Advertisement

রাতে মা-বাবার মাঝে ঘুমোচ্ছিল খুদেটি। বয়স খুব বেশি হলে মাস ছয়েক। পাশ থেকে বাবার নাসিকাধ্বনি শুনে মাঝে মধ্যেই চমকে উঠছিল সে। মুখে নানা রকম আওয়াজ করে সচেতন করার চেষ্টাও করছিল। কিন্তু তার যে অসুবিধা হচ্ছে, তা বুঝতে পারেননি কেউই। তাই নাক ডাকা বন্ধ করতে হামা দিয়ে সটান চড়াও হয় বাবার উপর। নাকে, মুখে একের পর এক করাঘাত শুরু করে। কিছু ক্ষণ পরেই বুঝতে পারেন ওই খুদের মা। ঘুম ভেঙে যায় বাবারও। শোয়ার ঘরের দেওয়ালে লাগানো সিসিটিভিতে ধরা পড়ে এই মজার ঘটনা। আপাতত সেই ভিডিয়োয় মজেছে নেটদুনিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement