Thailand Dating App

ডেটে যাওয়ার জন্য মিলবে সবেতন ছুটি! কর্মীদের মনোযোগী করতে তুলতে সিদ্ধান্ত মার্কেটিং সংস্থার

কর্মীরা যেন তাঁদের কাজে আরও বেশি মনোযোগী হয়ে উঠতে পারেন, তার জন্য তাইল্যান্ডের ‘ওয়াইটলাইন গ্রুপ’ একটি নয়া ভাবনা নিয়ে এসেছে। সংস্থার তরফে বলা হয়েছে ডেটে যাওয়ার জন্য তাদের কর্মীদের বেতন-সহ ছুটি দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪২
Thai company is paying their employees to go on dates with Tinder leave

—প্রতীকী ছবি।

ডেটে যাওয়ার জন্য কর্মীদের বেতন-সহ ছুটি ঘোষণা করল তাইল্যান্ডের একটি সংস্থা। শুনতে খানিকটা অবাক লাগলেও কর্মীরা যেন তাঁদের কাজে আরও বেশি মনোযোগী হয়ে উঠতে পারেন, তার জন্য তাইল্যান্ডের ‘ওয়াইটলাইন গ্রুপ’ একটি নয়া ভাবনা নিয়ে এসেছে। সংস্থার তরফে বলা হয়েছে ডেটে যাওয়ার জন্য তাদের কর্মীদের বেতন-সহ ছুটি দেওয়া হবে। কর্মীদের কর্মদক্ষতা বৃদ্ধি করতেই নাকি সংস্থার এমন সিদ্ধান্ত।

Advertisement

কর্মীদের কত দিন এই ছুটি নিতে পারবে সেই নিয়ে অবশ্য সংস্থার তরফে কোনও বিজ্ঞপ্তি জারি করা হয়নি। কর্মী চাইলে একটি নির্দিষ্ট ডেটিং অ্যাপের ‘গোল্ড ও প্ল্যাটিনাম’ সাবক্রিপশনের জন্য প্রয়োজনীয় অর্থও তাঁর সংস্থার কাছে দাবি করতে পারে।

সংস্থার এক মহিলা কর্মী ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছিলেন যে তাঁর কাজের চাপ এতটাই বেড়ে গিয়েছে ‌তাঁর ডেটে যাওয়ারও সময় হচ্ছে না। কর্মীরা যেন তাঁদের পছন্দের ব্যক্তির সঙ্গে ডেটে যেতে পারেন তাই নির্দিষ্ট সংস্থাটি তাদের নিয়মে বদলে এনেছেন। কর্মীরা ইচ্ছে করলেই ডেটিংয়ের জন্য ছুটি নিতে পারেন, তবে সেই ছুটি পাওয়ার জন্য কর্মীদের এক সপ্তাহ আগে থেকে আবেদন জানিয়ে রাখতে হবে।

আরও পড়ুন
Advertisement