Shilpa Shetty

রেস্তরাঁর ব্যবসায় লক্ষ্মীলাভ শিল্পার! কত টাকা ঘরে এল অভিনেত্রীর?

শিল্পা শেট্টি-রাজ কুন্দ্রের রেস্তরাঁর বয়স বেশি দিন নয়। কিন্তু এর মধ্যেই রেস্তরাঁর যা লাভ হয়েছে, তাতে অনেকেরই মনে হচ্ছে, দেশ-বিদেশের অনেক নামকরা রেস্তরাঁ চেনকে টেক্কা দেবে শিল্পা-রাজের এই ব্যবসা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১৬:০২
Shilpa Shetty says her restaurant makes a whopping amount

ব্যবসাতেও সফল শিল্পা। ছবি: সংগৃহীত।

অভিনয় করেন, রিয়্যালিটির শো-এর বিচারকের আসনে বসেন, ঘর সামলান, ছেলেমেয়েদের সময় দেন। পাশাপাশি ব্যবসাও করেন শিল্পা শেট্টি। মুম্বইয়ে ‘বাস্তিয়ান’ রেস্তরাঁর মালিক তিনি। গোটা মুম্বই শহর জুড়ে একাধিক শাখা রয়েছে এই রেস্তরাঁর। শিল্পা এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রের যৌথ মালিকানা রয়েছে রেস্তরাঁয় ব্যবসায়। অন্যান্য কাজ সামলেও শিল্পা ব্যবসায় মন দেওয়ার চেষ্টা করেন। তবে ব্যবসার সিংহভাগ কাজই সামলান রাজ। শিল্পা-রাজের রেস্তরাঁ এমনিতেই বেশ জনপ্রিয় মায়ানগরীতে। এখানকার খাবারের স্বাদ নাকি অনেক দিন পর্যন্ত মুখে লেগে থাকে। সম্প্রতি এই রেস্তরাঁর গত এক বছরের রোজগার নিয়ে চর্চা চলছে। রেস্তরাঁর বয়স বেশি নয়। কিন্তু এর মধ্যেই রেস্তরাঁর যা লাভ হয়েছে, তাতে অনেকেরই মনে হচ্ছে, দেশ-বিদেশের অনেক নামকরা রেস্তরাঁ চেনকে টেক্কা দেবে শিল্পা-রাজের এই ব্যবসা।

Advertisement
Shilpa Shetty says her restaurant makes a whopping amount

এক ছাদের নীচে একাধিক খাবারের স্বাদ পাওয়া যায় বলেই শিল্পার রেস্তরাঁয় ভিড় জমান গ্রাহকেরা। ছবি: সংগৃহীত।

বিদেশি পদ থেকে সামুদ্রিক সুখাদ্য— শিল্পার রেস্তরাঁর হেঁশেলে সব ধরনের খাবার পাওয়া যায়। এক ছাদের নীচে একাধিক খাবারের স্বাদ পাওয়া যায় বলেই এই রেস্তরাঁয় ভিড় জমান গ্রাহকেরা। তবে লাভের পরিমাণ এখনও প্রকাশ্যে আসেনি। কেউ বলছেন, ৫০ কোটি। কারও অনুমান, তারও বেশি। তবে এ প্রসঙ্গে শিল্পা বলেন, ‘‘এখনও পর্যন্ত কেউ সঠিক সংখ্যাটি বলতে পারেননি। আমিও বলব না। তবে আমি শুধু এটুকু বলতে চাই যে, সকলের অনুমানের চেয়েও অনেক বেশি লাভ করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement