Bizarre Incident

প্রেমিকার জেতা লটারির টাকায় গাড়ি কিনতে চেয়েছিলেন যুবক, মেরে তাঁর মাথা ফাটালেন তরুণী

প্রেমিকা লটারিতে জিতেছেন কয়েক লক্ষ টাকা। সেই টাকা দিয়ে নিজের বহু দিনের শখ মেটাতে চেয়েছিলেন প্রেমিক। মনের কথা মুখে আনতেই ঘটল রক্তারক্তি কাণ্ড।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৪:৪৩
মনের কথা মুখে আনতেই প্রেমিকার হাতে আক্রান্ত হলেন প্রেমিক।

মনের কথা মুখে আনতেই প্রেমিকার হাতে আক্রান্ত হলেন প্রেমিক। প্রতীকী ছবি।

প্রেমিকার জেতা লটারির টাকায় ভাগ বসাতে চেয়েছিলেন প্রেমিক। তাতেই রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে বসলেন তরুণী। ঘটনাস্থল নেদারল্যান্ডস। ৩০ বছর বয়সি অ্যান্ডির সঙ্গে এক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন ২৬ বছর বয়সি সানা। সম্পর্কের শুরুর পর প্রথম কয়েক মাস দু’জনে একসঙ্গেই থাকতেন। কিন্তু কিছু সমস্যার কারণে কিছু দিন আলাদা থাকতে শুরু করেন। এই আলাদা থাকা তাঁদের সম্পর্কে অবশ্য কোনও প্রভাব ফেলেনি। ভালই চলছিল সম্পর্ক। কিন্তু বিপদ ঘটল সানা লটারি জেতায়।

Advertisement

সানার লটারির টিকিট কাটার শখ বহু দিনের। প্রতি মাসের মাঝামাঝি সময়ে লটারির টিকিট কাটেন। কিন্তু প্রতি বারই খালি হাতে ফিরতে হয়। সানার এই শখের কথা অ্যান্ডিও জানতেন। কিন্তু এই বিষয়টিকে খুব একটা গুরুত্ব দিয়ে দেখতেন না তিনি। সানাও যেন হতাশ হয়ে পড়ছিলেন লটারির টিকিট কাটতে কাটতে। তখনই লটারিতে ৫০ লক্ষ টাকা যেতেন সানা। যখন খবরটি শুনেছিলেন, নিজের কানকেও বিশ্বাস করতে পারেনি। একটু ধাতস্থ হতেই প্রথম ফোনটি করেন অ্যান্ডিকে। প্রথমে অ্যান্ডিও সানার কথা বিশ্বাস করতে চাইছিলে না। পুরোটা শোনার পর বিশ্বাস হয়। উত্তেজনায় সানার বাড়িতে চলে আসেন। এসে লটারিতে জেতা টাকার অঙ্ক শুনেই অ্যান্ডি দাবি করে বসেন, ওই টাকা দিয়ে তাঁকে গাড়ি কিনে দিতে হবে। সানা অ্যান্ডির দাবি মানতে নারাজ। স্পষ্ট জানিয়ে দেন, ওই টাকা তিনি এখন খরচ করবেন না। অ্যান্ডি তা মানতে চান না। সানাকে ক্রমাগত জোর করতে থাকেন গাড়ি কিনে দেওয়ার জন্য। এই নিয়ে প্রচণ্ড তর্কাতর্কি হয় দু’জনের মধ্যে। রাগে নিয়ন্ত্রণ হারিয়ে হাতের সামনে থাকা বোতল দিয়ে অ্যান্ডির মাথায় আঘাত করে বসেন সানা। তাতেই মাথা ফেটে যায় অ্যান্ডির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement