Pet Love

মানুষ চিনতে ভুল করে না, পোষা কুকুরের ‘অনুমতি’ ছাড়া পুরুষদের সঙ্গে ডেট করেন না তরুণী

চিহুয়াহুয়া প্রজাতির দু’টি কুকুর পোষেন জাহনালি রান্দাল নামের এক তরুণী। পেশায় কৌতুকশিল্পী জাহনালির দাবি, সেই কুকুর দু’টি পছন্দ না করলে কোনও ব্যক্তির সঙ্গে ‘ডেট’ করতে যান না তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৮:২৭
কুকুর পছন্দ না করলে কোনও ব্যক্তির সঙ্গে ‘ডেট’ করতে যান না জাহনালি রান্দাল।

কুকুর পছন্দ না করলে কোনও ব্যক্তির সঙ্গে ‘ডেট’ করতে যান না জাহনালি রান্দাল। —ফাইল চিত্র

কুকুর মানুষ চিনতে ভুল করে না। তাই প্রেমে পড়ার আগে পোষা কুকুরের ‘অনুমতি’ নেন আমেরিকার হুইসকনসিনের বাসিন্দা জাহনালি রান্দাল নামের এক তরুণী। চিহুয়াহুয়া প্রজাতির দু’টি কুকুর পোষেন তিনি। সেই কুকুর দু’টি পছন্দ না করলে কোনও ব্যক্তির সঙ্গে ‘ডেট’ করতে যান না তিনি। নিজেই এ কথা স্বীকার করেছেন ৩৪ বছর বয়সি জাহনালি।

Advertisement

পেশায় কৌতুকশিল্পী জাহনালি জানান, বর্তমানে তিনি একাই আছেন। এর আগে যত বারই তিনি সম্পর্কে জড়িয়েছেন, কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি। অধিকাংশ ক্ষেত্রেই তাঁর পেশার সময়ে সংঘাত হয়েছে প্রেমিকের। তার পরই একা থাকার সিদ্ধান্ত নেন তিনি। সিদ্ধান্ত নেন কুকুর পোষার। নিজের দুই পোষ্যের নাম রেখেছেন, গিজমো ও স্টারলিনা। কুকুর দু’টিকে এতই ভালবাসেন তিনি যে, সেগুলি তাঁর যাপনের অংশ হয়ে গিয়েছে। কুকুর পছন্দ করেন না এমন কাউকে যেন তিনি পছন্দ করেন না, তেমনই পোষা কুকুর দু’টি পছন্দ করে না এমন কাউকেও তাঁর খুব একটা মনে ধরে না।

তবে এখন একা আছে মানে যে চিরকালই একাই থাকতে চান এমন নয়, জানিয়েছেন কৌতুকশিল্পী। বিনোদন জগতের সঙ্গে কাউকে সঙ্গী হিসাবে বেছে নিতে চান তিনি। কিন্তু সঙ্গী বাছার ক্ষেত্রে তাঁর নিজের পছন্দ-অপছন্দের মতোই সমান গুরুত্বপূর্ণ দুই পোষ্যের মতও। সাফ জানিয়েছেন জাহনালি। তাঁর দাবি, পোষা কুকুর দু’টি মানুষ চিনতে ভুল করে না। তাই তাঁরা যদি সম্ভাব্য প্রেমিককে পছন্দ করে তবেই তাঁদের সঙ্গে জীবন কাটানোর কথা ভাববেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement