Bizaree News

খাবার নিয়ে রাগারাগি, বৃদ্ধ দাদার গায়ে জল ছুড়ে জেলে যুবক, হতে পারে ৩০ বছরের সাজা

দাদা বেশি খাবার খেয়ে নিয়েছে ভেবে রেগে গিয়ে জল ছুড়ে মারেন ভাই। বৃদ্ধ দাদার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ভাইকে। হতে পারে যাবজ্জীবন।

Advertisement
ফ্লোরিডা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৭
Symbolic Picture

দাদার গায়ে জল ছুড়ে মারলেন ভাই। প্রতীকী ছবি।

পাই খাওয়া নিয়ে দু’ভাইয়ের মধ্যে প্রবল ঝগড়া। রাগের মাথায় ৬৫ বছর বয়সি দাদার গায়ে দু’গ্লাস জল ঢেলে দিয়েছিলেন ভাই। সেই অভিযোগে প্রায় ৩০ বছরের জেল হতে পারে ভাইয়ের। সঙ্গে জরিমানা দিতে হতে পারে ১০ হাজার ডলার। যার ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৮ লক্ষ টাকা।

Advertisement

আমেরিকার ফ্লোরিডার বাসিন্দা বৃদ্ধ পাভেলসন এবং তাঁর ভাই ডেভিড একই বাড়িতে থাকেন। নিজেরাই রান্নাবান্না করেন। এক দিন সকালের খাবারে পাভেলসন একটি কমলালেবুর পাই বানান। খাবারের টেবিলে আসতে ভাই ডেভি়ড খানিক দেরি করেছিলেন। তত ক্ষণে পাভেলসন খাওয়া শুরু করে দেন। ডেভিড এসে দেখেন পাভেলসন অর্ধেকের বেশি পাই খেয়ে নিয়েছেন। তা দেখেই রেগে যান তিনি। কমলালেবুর পাই তাঁর প্রিয় খাবারগুলির মধ্যে একটি। সে কারণেই আগের রাতে দাদাকে বলে রেখেছিলেন এটি বানাতে। কিন্তু বেশির ভাগটাই দাদা খেয়ে নিয়েছেন দেখে তিনি রেগে যান। রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে রান্নাঘর থেকে দু’গ্লাসে জল ভরে তা দাদার গায়ে ছুড়ে মারেন।

পাভেলসনের অভিযোগের ভিত্তিতে ডেভিডকে গ্রেফতার করেছে পুলিশ। বৃদ্ধ দাদার গায়ে জল ছুড়ে মারার অভিযোগে ডেভিডের যাবজ্জীবন সাজাও হতে পারে। তবে পাভেলসন যে হেতু শারীরিক ভাবে আহত হননি, ফলে ডেভিড এ যাত্রায় সারা জীবন জেল খাটার শাস্তি থেকে মুক্তি পেলেও পেতে পারেন। তবে শাস্তি হিসাবে কম করে ৩ বছরের জেল হবেই বলে ধারণা পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement