Love Guru

বিবাহিত পুরুষদের সঙ্গে ফোনে কথা বলাই পেশা! তবে ‘তেমন’ কথা বলেন না, দাবি মহিলার

যে সব পুরুষেরা দাম্পত্য জীবনে সুখ পাচ্ছেন না, তাঁদের সাহায্য করাটাই নিজের পেশা করে নিয়েছেন লেনা মে। না তিনি কোনও মনোবিদ নয়, তবে কথার ছলেই তিনি ছেলেদের সমস্যা দূর করতে পারেন বলে দাবি তাঁর।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৯:৪৯
শুধু বিবাহিত পুরুষরাই নন, অবিবাহিতরাও লেনার কাছে জানতে চান তাঁর মতো সুন্দরী বান্ধবী পেতে ঠিক কী কী করা দরকার।

শুধু বিবাহিত পুরুষরাই নন, অবিবাহিতরাও লেনার কাছে জানতে চান তাঁর মতো সুন্দরী বান্ধবী পেতে ঠিক কী কী করা দরকার। প্রতীকী ছবি।

দাম্পত্যে এমন সময় আসে যখন সম্পর্কের মধ্যে উষ্ণতা হরিয়ে যায়। সম্পর্কের ভালবাসাটা যেন কোথাও উড়ে যায়, একসঙ্গে থাকাটা কেবল অভ্যাসে পরিণত হয়। সম্পর্কে তিক্ততা বাড়ে, বিবাহ বিচ্ছেদের পথ বেছে নেন দম্পতি।

এই মুশকিল আসান করাটাই নিজের পেশা হিসাবে বেছে নিয়েছেন বছর ৪২ এর লেনা মে। যে সব পুরুষেরা দাম্পত্য জীবনে সুখ পাচ্ছেন না, তাঁদের সাহায্য করাটাই নিজের পেশা করে নিয়েছেন। পুরুষদের সঙ্গে অনলাইনে কথা বলেন লেনা। তাঁদের কাছ থেকে আসল সমস্যাটা জেনে নিয়ে মুশকিল আসান করেন তিনি। না তিনি কোনও মনোবিদ নয়, তবে কথার ছলেই তিনি ছেলেদের সমস্যা দূর করতে পারেন বলে দাবি তাঁর। লেনা বলেন, ‘‘অনেকেই আমাকে বলেন, তাঁরা তাঁদের বৌদের ভালবাসেন। তবে শারীরিক ও মানসিক সুখ পান না। কী ভাবে সম্পর্ককে উষ্ণ করবেন, সেটাই তাঁদের জানার বিষয়।’’

Advertisement

স্ত্রীদের থেকে তাঁদের স্বামীকে কেড়ে নেওয়া উদ্দেশ্য নয়, বক্তব্য লেনার। তিনি বলেন, ‘‘ছেলেরা যাতে আবার সম্পর্কে ফিরে যেতে পারেন, সেটাই আমি চাই। এই পরিষেবার জন্য গ্রাহকরা আমাকে টাকাও দেন। তাঁদের সাহায্য করতে পেরে আমি সত্যিই খুশি হই।’’

একা হাতে সন্তানকে বড় করেন লেনা। বিবাহ টিকিয়ে রাখার ‘কোচিং ক্লাস’টি তিনি জুম কিংবা স্কাইপের মাধ্যমেই নেন।

পুরুষদের সঙ্গে অনলাইনে কথা বলেন লেনা।

পুরুষদের সঙ্গে অনলাইনে কথা বলেন লেনা। ছবি: সংগৃহীত

স্ত্রীর সঙ্গে কী ভাবে কথা বলবেন, নিজের কোন কোন দিকে আরও বেশি করে নজর দিতে হবে, মিলনের সময় কোন দিকে নজর দিলে আরও উষ্ণ হবে সম্পর্ক— ছেলেদের সেই পাঠও দেন লেনা। লেনার সঙ্গে আধ ঘণ্টা কথা বলতে গেলে ছেলেদের দিতে হয় ১৫ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১২০০ টাকা)। তবে লেনার উপদেশ নাকি সত্যিই সুখী দাম্পত্যের চাবিকাঠি।

তবে শুধু বিবাহিত পুরুষরাই নন, অবিবাহিতরাও লেনার কাছে জানতে চান তাঁর মতো সুন্দরী বান্ধবী পেতে ঠিক কী কী করা দরকার। তার হদিসও দেন লেনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement