Fake Police

প্রেমিকার মন পেতে পুলিশ সেজে থানার সামনে থেকে ভিডিয়ো কল, শ্রীঘরে ঠাঁই হল যুবকের

প্রেমিকার কাছে নিজেকে পুলিশ বলে পরিচয়। প্রেমিকা তা বিশ্বাস না করায় মিথ্যা পুলিশ সেজে থানার সামনে থেকে ভিডিয়ো কল করতে গিয়ে শ্রীঘরে যুবক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১৭
পুলিশ সেজে প্রেমিকার সঙ্গে ভিডিয়ো কল করতে গিয়ে বিপাকে যুবক।

পুলিশ সেজে প্রেমিকার সঙ্গে ভিডিয়ো কল করতে গিয়ে বিপাকে যুবক। প্রতীকী ছবি।

প্রেমিকাকে নিজের পরিচয় দিয়েছিলেন পুলিশ বলে। কিন্তু প্রেমিকা সে কথা বিশ্বাস করতে চাননি। তাই পুলিশ সেজে থানার সামনে থেকেই ভিডিয়ো কল করছিলেন প্রেমিকাকে। তাতেই বিপাকে পড়লেন যুবক। ঠাঁই হল শ্রীঘরে। বাংলাদেশের কুমারগঞ্জের বাসিন্দা আটক হওয়া ওই যুবকের নাম দীপ্ত আচার্য।

Advertisement

বেশ কিছু দিন আগে এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল দীপ্তর। ওই তরুণীকে দীপ্ত বলেছিলেন যে, তিনি পুলিশে চাকরি করেন। কিন্তু প্রাথমিক ভাবে সে কথা বিশ্বাস করতে চাননি তরুণী। তিনি প্রমাণ চেয়েছিলেন। পুলিশ জানায়, প্রমাণ দেওয়ার ছক কষতে থাকেন যুবক। কিন্তু কী ভাবে এটা সম্ভব হবে, তা বুঝতে পারছিলেন না। অনেক ভাবনা চিন্তার প্রেম ঠেকাতে একটি পরিকল্পনা মাথায় আসে তাঁর।

অভিযুক্ত ওই যুবক প্রথমে পুলিশের একটি উর্দি জোগাড় করেন। তার পর পুলিশের পোশাক পরে স্থানীয় থানার সামনে গিয়ে প্রেমিকাকে ভিডিয়ো কল করেন। প্রেমিকা ভিডিয়ো কলে আসতেই তিনি ভূরি ভূরি মিথ্যা কথা বলতে শুরু করেন। সেই সময়ে থানার কনস্টেবল ওই যুবককে দেখতে পান। অচেনা লাগায় তাঁর কাছে জানতে চান, তিনি কোন থানার পুলিশ। কনস্টেবলের প্রশ্ন করায় থতমত খেয়ে যান যুবক। পুরো বিষয়টি অস্বাভাবিক ঠেকায় কনস্টেবল থানার অন্য পুলিশকর্মীদের খবর দেন। সকলের জেরার মুখে পড়ে অসঙ্গত কথা বলতে থাকেন যুবক। ভুয়ো পুলিশ সন্দেহে সেই মুহূর্তে তাঁকে আটক করা হয়। পুলিশ জানায়, জেরায় ওই যুবক স্বীকার করেছেন সত্যি ঘটনা। থানার ওসি জানিয়েছেন, পুলিশের পোশাক এবং ব্যাজ ব্যবহার করে মিথ্যা বলার অভিযোগে তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement