Restaurants

Buffet Restaurant: বুফে খেতে গিয়ে দিতে হল দ্বিগুণ টাকা! মোটা বলেই কি এমন অবিচার, প্রশ্ন তুললেন মহিলা

রেস্তরাঁর যে শর্ত দিয়েছিল সেই শর্ত মেনেই তিনি খাবার খেয়েছেন। তা হলে কি তিনি মোটা বলেই তাকে বাড়তি টাকা দিতে হবে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৬:২৫
বুফে রেস্তরাঁয় খেতে গিয়ে মহিলা পড়লেন বিপাকে!

বুফে রেস্তরাঁয় খেতে গিয়ে মহিলা পড়লেন বিপাকে!

শহর জুড়ে ইদানীং বুফে খাওয়ার প্রবণতা বেড়েছে। একটি নির্দিষ্ট মূল্যের বিনিময় যত খুশি খেতে পেলে আর কী চাই! তবে সম্প্রতি এক মহিলাকে বুফেতে বেশি খাওয়ার জন্য দিতে হল বাড়তি মূল্য। ঘটনাটি ঘটেছে লন্ডনে। সেখানকার এক রেস্তরাঁয় অল্প খরচে বুফে খেতে গিয়েছিলেন পপি নামক এক মহিলা। খাওয়া শেষ করে যখন তাঁর সামনে বিল এল, সেই বিল দেখে চক্ষু চড়কগাছ মহিলার। বিলে দেখা গেল সেই মহিলার কাছ থেকে বুফের আসল যা দাম তার দ্বিগুণ অর্থ চাওয়া হয়েছে! কী কারণে এমনটা করেছে রেস্তরাঁ কর্তৃপক্ষ? রেস্তরাঁর তরফে মহিলাকে জানানো হয় তিনি এতটাই বেশি খেয়েছেন যে, তাঁর কাছ থেকে দ্বিগুণ মূল্য চাওয়া হয়েছে।

মহিলাটি বাড়তি টাকা দিতে মোটেই রাজি হননি। রেস্তরাঁর যে শর্ত দিয়েছিল সেই শর্ত মেনেই তিনি খাবার খেয়েছেন। তা হলে কি তিনি মোটা বলেই তাকে বাড়তি টাকা দিতে হবে? এই প্রশ্নই মহিলা তোলেন নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। মহিলার এই প্রশ্নের উত্তরে অনেকেই বলেন, তাঁদেরও বেশি ওজনের জন্য বুফে রেস্তরাঁয় বাড়তি টাকা দিতে হয়।

Advertisement
পপি।

পপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement