bipasha basu

মাতৃত্বকালীন ফোটোশ্যুট করে তাক লাগালেন বিপাশা! যেন সোনামের দেখানো পথেই হাঁটলেন অভিনেত্রী

সপ্তাহ দুয়েক আগেই স্বামী কর্ণ গ্রোভারের সঙ্গে ছবি দিয়ে ভক্তদের সুখবর দিয়েছিলেন বিপাশা। এ বার প্রকাশ্যে এল বিপাশার মাতৃত্বকালীন ফোটোশ্যুটের আরও কিছু ঝলক!

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ২১:৩৬
সোনামের দেখানো পথে হাঁটলেন হবু মা বিপাশা বসুও।

সোনামের দেখানো পথে হাঁটলেন হবু মা বিপাশা বসুও।

বছর কয়েক আগেও মাতৃত্বকালীন অবস্থায় ভারতীয় অভিনেত্রীদের ছবি খুব বেশি প্রকাশ্যে আসত না। পশ্চিমে যদিও অভিনেত্রীরা প্রায়ই অন্তঃসত্ত্বা অবস্থায় ক্যামেরাবন্দি হতেন। এখন বলিপাড়ায় মাতৃত্বকালীন ফোটোশ্যুটের ঝোঁক বেড়েছে। মাস কয়েক আগেই অভিনেত্রী সোনম কপূরের মাতৃত্বকালীন ফোটোশ্যুট নিয়ে ব্যাপক চর্চা চলে। সোনামের দেখানো পথে হাঁটলেন হবু মা বিপাশা বসুও।

সপ্তাহ দুয়েক আগেই স্বামী কর্ণ গ্রোভারের সঙ্গে ছবি দিয়ে ভক্তদের সুখবর জানান বিপাশা। এ বার প্রকাশ্যে এল বিপাশার মাতৃত্বকালীন ফোটোশ্যুটের ঝলক।

Advertisement

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন সেই ছবি। পরনে কালো নেটের গাউন, স্পষ্ট দেখা যাচ্ছে স্ফীত উদর। পিছনে কালো ওড়না উড়ছে। মুখে হালকা হাসি, খোলা চুল আর হালকা মেক আপের মধ্যে দিয়েও স্পষ্ট মাতৃত্বকালীন জেল্লা। ছবির নীচে বিপাশা লিখেছেন, ‘দারুণ অনুভূতি, ভাষায় প্রকাশ করা কঠিন। হবু মায়েদের জন্য অভিনেত্রীর বার্তা, ‘নিজের শরীরকে ভালবাসো।’

নেটাগরিকরা বলছেন, ৪৩ বছরের অভিনেত্রীর দিক থেকে চোখ সরানো যাচ্ছে না। ২০১৫ সালে ভুতুড়ে ছবি ‘অ্যালোন’-এর সেটে একাকিত্ব পেরিয়ে প্রেমের সম্পর্কে ধরা দেন বিপাশা-কর্ণ। এক বছর জমজমাট প্রেম, ২০১৬-এ বিয়ের পিঁড়িতে— তার পরেও বরাবরই চর্চায় রয়ে গিয়েছে তাঁদের অটুট ভালবাসার কাহিনি। এ বার আরও এক ধাপ এগিয়ে গেল সেই সম্পর্ক। দু’জনের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। বিয়ের প্রায় ৬ বছর পরে মা হচ্ছেন অভিনেত্রী। তবে কবে আসবে নতুন সদস্য, সে বিষয় কোনও আভাস দেননি বিপাশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement