Alien

Alien: ভিন্‌গ্রহী সাজতে নাক-কান ছেদ, সারা গায়ে ট্যাটু! চাকরি না পেয়ে এখন ‘স্বাভাবিক’ হতে চান যুবক

অ্যান্থনি লোফ্রেডোর ইচ্ছে ছিল, তিনি ভিন্‌গ্রহীদের মতো দেখতে হবেন, সেই লক্ষ্যে সর্বাঙ্গে ট্যাটু করান তিনি। কিন্তু তাতেই বেধেছে বিপত্তি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১২:৪১
প্রথমে দর্শনধারী?

প্রথমে দর্শনধারী? ছবি: সংগৃহীত

কালো রঙের ভিন্‌গ্রহী সাজতে চান, তাই সারা গায়ে ট্যাটু করিয়েছিলেন ফরাসি যুবক অ্যান্থনি লোফ্রেডো। একাধিক অস্ত্রোপচারের মাধ্যমে বাদ দিয়েছিলেন নাক ও কান। এমনকি, হাত যাতে মানুষের মতো না দেখায়, তার জন্য কেটে বাদ দিয়েছেন দু’টি আঙুলও। কিন্তু এত কিছুর পর রূপবদল সম্ভব হলেও ওই যুবকের জীবনে এখন দেখা দিয়েছে অন্য বিড়ম্বনা।

Advertisement

দেখতে ‘অন্য রকম’ বলে কোনও চাকরি পাচ্ছেন না তিনি। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে অ্যান্থনি জানিয়েছেন, অধিকাংশ সময়েই তাঁকে দেখে ‘নেতিবাচক’ প্রতিক্রিয়া দেয় মানুষ। কিছু কিছু ক্ষেত্রে তাঁকে দেখে অনেকেই আর্তনাদ করে পালিয়ে যায় বলেও জানিয়েছেন অ্যান্থনি। তাঁর আক্ষেপ, তিনিও এক জন মানুষ অথচ অন্যরা তাঁকে মানসিক ভারসাম্যহীন ভাবেন।

ইনস্টাগ্রামে ১২ লক্ষ অনুরাগী থাকলেও নিজের চেহারার জন্য কোনও চাকরি পাচ্ছেন না বলেও জানিয়েছেন ৩৪ বছর বয়সি অ্যান্থনি। তাই তাঁর অনুরোধ, সকলে যেন তাঁকে ‘স্বাভাবিক মানুষ’ বলেই গণ্য করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement