Stabbing

কমোডে জল না দেওয়ার প্রতিবাদ করায় পর পর ছুরির কোপ তরুণকে, অভিযুক্ত দুই ভাই পলাতক

শৌচাগারে কমোড ব্যবহার করার পর, তা পরিষ্কার না করায় প্রতিবাদ করেছিলেন সমীর। রাগে তাঁর শরীরে একের পর এক ছুরির কোপ বসিয়ে দিলেন দুই ব্যক্তি। পলাতক ওই দুজনের খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১২:৫০
Image of commode

আলাদা তিনটি শৌচাগার থাকা সত্ত্বেও অন্য দুজনকে সমীরের শৌচাগার ব্যবহার করার অনুমতি দিয়েছিলেন বাড়ির মালিক। ছবি- প্রতীকী

কমোড ব্যবহার করে জল দেননি দুই ‘রুমমেট’। বাড়ির মালিককে তাদের বিরুদ্ধে অভিযোগ করায়, তরুণের উপর চড়াও হয়ে একের পর ছুরির কোপ বসালেন দুই সঙ্গী। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত দু’জন পলাতক। পুলিশ তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, একসঙ্গে একই ঘরে ভাড়া থাকতেন সমীর সাত্তার-সহ তিন জন। তিন জনের জন্য আলাদা তিনটি শৌচাগার থাকা সত্ত্বেও অন্য দুজনকে সমীরের শৌচাগার ব্যবহার করার অনুমতি দিয়েছিলেন বাড়ির মালিক। সে বিষয়ে আপত্তি না থাকলেও সমীরের দাবি ছিল, শৌচাগারে কমোড ব্যবহার করার পর ভাল করে তা যেন পরিষ্কার করা হয়। বার বার অন্য দু’জনকে অনুরোধ করা সত্ত্বেও কাজ না হওয়ায় বাড়ির মালিকের কাছে গিয়ে অভিযোগ জানান সমীর। বাড়ির মালিক ওই দু’জনকে সাবধানও করেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি বলেই পুলিশকে জানিয়েছেন সমীর। তিনি বলেন,“ঘটনার দিন বিকেলে কাজ থেকে বাড়়ি ফেরার সময়েই দেখি বাড়ির মূল দরজার সামনে ওই দু’জনের মধ্যে এক জন বসেছিলেন। আমাকে দেখামাত্রই হঠাৎ করে তিনি আমার উপর চড়াও হন। অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। ঠিক সেই সময়ই পিছন থেকে অন্য আর এক জন আমার পিঠে এবং পেটে ছুরির কোপ বসাতে থাকেন।”

চিকিৎসকেরা জানিয়েছেন, সমীরের পেটে একাধিক বার ছুরির আঘাতে অন্ত্রের যথেষ্ট ক্ষতি হয়েছে। এমনকি বেশ কিছু দিন সমীরের পক্ষে স্বাভাবিক ভাবে মলত্যাগ করাও সম্ভব নয়। তাই অস্ত্রোপচারের পর অস্থায়ী ভাবে একটি ব্যাগ প্রতিস্থাপন করে দেওয়া হয়েছে।

সমীরের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই দুই ভাইয়ের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement