Intimacy

‘ব্যথায় প্রলেপ দিচ্ছিলাম,’ নাবালিকার সঙ্গে সঙ্গমের ভিডিয়ো ভাইরাল হতেই সাফাই যুবকের

নাবালিকার সঙ্গে সঙ্গমের ভিডিয়ো ভাইরাল হতেই আটক তরুণ। অশ্লীলতা ছড়ানোর অভিযোগে জেলও হতে পারে তাঁর।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৫৬

প্রতীকী ছবি।

গাড়ির মধ্যে সঙ্গম করেছিলেন দু’জনে। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সমাজমাধ্যমে। ভাইরাল ভিডিয়ো পুলিশ প্রশাসনের নজরে আসতেই আটক করে হল যুগলকে। মেয়েটির বয়স ১৭। নাবালিকার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগে জেল হতে পারে ২২ বছর বয়সি ওই যুবকের।

গোটা ভিডিয়োটির সময়সীমা ২৩ সেকেন্ড। তাতে দেখা গিয়েছে, একটি গুদামের পাশে দাঁড়ানো গাড়িতে সঙ্গমে লিপ্ত দু’জন। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। সেই ভিডিয়োর সূত্র ধরেই ওই দু’জনের কাছে পৌঁছয় পুলিশ। জেরার ফাঁকেই জানা যায়, মেয়েটি নাবালিকা। তবে ওই ছেলেটি অবশ্য জানিয়েছেন, তাঁরা সঙ্গম করছিলেন না। সঙ্গী অসুস্থতা বোধ করছিলেন, তাই তাঁকেই সারিয়ে তোলার চেষ্টা করছিলেন।

Advertisement

পুলিশ অবশ্য সে কথা বিশ্বাস করেনি। সমাজের জন্য এই ধরনের ভিডিয়ো খুবই ক্ষতিকর। নাবালিকা হলেও জিজ্ঞাসাবাদের জন্য মেয়েটিকে ডাকা হয়েছে থানায়। দু’জনকে মুখোমুখি বসিয়ে জি়জ্ঞাসাবাদ করা হয়। তবে দু’জনের কারও থেকেই স্পষ্ট করে কিছু জানা যায়নি, যে তাঁরা সম্পর্কে আছেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement