Husband Threatens Wife

ডিভোর্সে নারাজ স্কুলশিক্ষিকা স্ত্রী, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁসের হুমকি দিয়ে হাজতবাস স্বামীর

পেশায় সরকারি স্কুলের শিক্ষিকা স্বামীর পরকীয়ার কথা জানতে পেরেই বেঁকে বসেন। ডিভোর্স দিতে রাজি না হওয়ায় তাঁকে রাস্তায়, কর্মস্থলে নানা ভাবে হেনস্থা করা হয় বলে জানিয়েছেন ওই মহিলা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১২:৪৪
Karnataka man arrested for threatening wife with posting private pictures on social media.

ডির্ভোস তরজা! ছবি: সংগৃহীত।

বিবাহবিচ্ছেদ দিতে চান না স্ত্রী। তাই ক্রমাগত ঘনিষ্ঠ মুহূর্তের ছবি, ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে শুরু করেন বছর ৪৫-এর এক ব্যক্তি। এমনকি শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। ঘটনা কর্ণাটকের বেলগাভি এলাকার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ৪৫ বছর বয়সি ওই ব্যক্তির নাম কিরণ পাতিল। বেশ কিছু দিন ধরেই অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। পরকীয়াকে বৈধতা দিতে প্রথম স্ত্রীর কাছে বিচ্ছেদও চান তিনি। পেশায় সরকারি স্কুলের শিক্ষিকা ওই মহিলা স্বামীর পরকীয়ার কথা জানতে পেরেই বেঁকে বসেন। ডিভোর্স দিতে রাজি না হওয়ায় তাঁকে রাস্তায়, কর্মস্থলে নানা ভাবে হেনস্থা করা হয় বলে জানিয়েছেন ওই মহিলা। এমনকি কিরণের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও করেছেন তিনি। মহিলার অভিযোগের ভিত্তিতেই পুলিশ কিরণকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলাকালীন অভিযুক্তের ফোনে তাঁর স্ত্রীর ব্যক্তিগত এবং ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিয়োর খোঁজ পায় বেলাগাভি থানার সাইবার অপরাধদমন বিভাগ।প্রথমে থানা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন কিরণ। পরে বিষাক্ত কিছু খেয়ে আত্মহত্যা করার চেষ্টাও করেন। তবে তাঁর সমস্ত চেষ্টাই বিফল হয়। চিকিৎসার জন্য তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে পুলিশ। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেই তাঁকে আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement