Karan Johar

হ্যালোউইন চলে গেলেও ভিতরের ‘শয়তান’ উশখুশ করছে, দৈত্য সেজে বার্তা কর্ণের! কেমন সেই সাজ?

দিওয়ালি হোক বা দশেরা কিংবা বলিউডের কোনও বিশেষ পার্টি— কর্ণের সাজে চমক থাকবে না তা আপার হয় নাকি! ফের অভিনব সাজে ক্যামেরাবন্দি হলেন পরিচালক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৯:৫৪
বলিউডে ইদানীং রণবীর সিংহের পর যদি কারও পোশাক নিয়ে বলিপাড়ায় চর্চা হয়, তিনি হলেন কর্ণ জোহার।

বলিউডে ইদানীং রণবীর সিংহের পর যদি কারও পোশাক নিয়ে বলিপাড়ায় চর্চা হয়, তিনি হলেন কর্ণ জোহার। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি ৫০-এ পা দিলেন কর্ণ জোহর। ভারতের সর্বোচ্চ ধনী পরিচালকদের মধ্যে বহু দিন আগেই নাম লিখিয়ে ফেলেছেন তিনি। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই তাঁকে দামি ব্র্যান্ডের জামা-জুতো পরে পোজ দিতে দেখা যায়। এমনকি, তাঁর রোদচশমা এবং জুতোর সংগ্রহও তাক লাগানো।

দিওয়ালি হোক বা দশেরা কিংবা বলিউডের কোনও বিশেষ অনুষ্ঠান বা পার্টি— কর্ণের সাজে চমক থাকবে না, তা আবার হয় নাকি! বলিউডে ইদানীং রণবীর সিংহের পর যদি কারও পোশাক নিয়ে বলিপাড়ায় চর্চা হয়, তিনি হলেন কর্ণ জোহার। ইদানীং বলিপাড়ার অভিনেতার হ্যালোউনের মেজাজে মেতেছেন। ক্যাটরিনা থেকে সারা আলি খান— ভূতুড়ে সাজে সেজেছেন সকলেই। দেরিতে হলেও নিজের হ্যালোউনের সাজ প্রকাশ্যে আনলেন কর্ণ।

Advertisement

দৈত্যের বেশে সেজেছেন কর্ণ। তবে মজার বিষয় হল এই দৈত্যের শিং গজিয়েছে মাথায় নয়, ঘাড়ে। আসলে কালো রঙের যে কোটটি পরেছেন পরিচালক, তাতেই রয়েছে দৈত্যের শিং। কালো রোদচশমা, কালো পোশাকে দৌত্যের বেশে বেশ মানিয়েছে কর্ণকে। গলার চেনে ঝুলছে লাল লকেট, আঙুলে চওড়া আংটি!

কর্ণকে নিয়ে সমালোচলা কম হয় না। ছবির তলায় কর্ণ লিখেছেন, ‘‘হ্যালোউইন চলে গিয়েছে কিন্তু ভিতরের শয়তানটা উশখুশ করছে!’’

নিন্দকদের উদ্দেশ্যেই কী এই বার্তা দিলেন কর্ণ? প্রশ্ন ভক্তদের।

অভিনেত্রী কাজল থেকে টেনিস তারকা সানিয়া মির্জা, সকলেরই কর্ণের এই নব সাজ বেশ মনে ধরেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement